পথ দুর্ঘটনায় মৃত্যু বিজেপি কাউন্সিলর তিস্তা বিশ্বাসের, রাজনৈতিক মহলে শোকের ছায়া

পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বিজেপি কাউন্সিলর তথা বর্তমানে ওয়ার্ড কো-অর্ডিনেটর তিস্তা বিশ্বাস (Tista Biswas)। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে তাঁর স্বামী গৌরব বিশ্বাস ও ছোট্ট মেয়ে। কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর ছিলেন তিস্তা বিশ্বাস।

জানা গিয়েছে, নিজেদের গাড়িতে করেই পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়া থেকে স্বামী ও সন্তানের সঙ্গে ফিরছিলেন তিস্তা।

সক্রিয় রাজনীতির পাশাপাশি উচ্চশিক্ষাও নিচ্ছিলেন বিজেপি নেত্রী। হেঁড়িয়া কলেজ থেকে এমএড পাস করেছিলেন তিনি। সেই সার্টিফিকেট আনতেই গিয়েছিলেন কলেজে। ফেরার পথে তমলুকের নিমতৌড়ির কাছে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। আর তাতেই প্রাণ হারান তিস্তা।

 

হেঁড়িয়া থেকে ৪১ নম্বর জাতীয় সড়ক ধরে কলকাতায় ফিরছিলেন। গাড়ি চালাচ্ছিলেন তিস্তার স্বামী গৌরব। সামনের সিটে মেয়ে, আর পিছনে বসেছিলেন তিস্তা। নিমতৌড়ি কাছেই রাস্তার পাশে খারাপ হয়ে গিয়েছিল একটি লরি। সেই লরিটিকে দেখে আচমকাই ব্রেক যখন গাড়ি দাঁড়় করানো হয়, তখন পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার। স্থানীয়রা দ্রুত তিস্তা বিশ্বাস, তাঁর স্বামী ও মেয়ে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। তিস্তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। স্বামী ও মেয়ের আঘাতও গুরুতর। চিকিৎসা চলছে দু’জনের।

 

এমন মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে তিস্তার গড়িয়াহাটের বাড়িতে যান তৃণমূল বিধায়ক দেবাশিস কুমার, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তমলুক হাসপাতালের সঙ্গে কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। সকলেই তিস্তার পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। আজ, বৃহস্পতিবার তিস্তার মরদেহ দেহ আনা হবে কলকাতার বাড়িতে।

 

দলীয় কাউন্সিলর তিস্তা বিশ্বাসের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ নেতৃত্ব। তিস্তার মৃত্যুতে রাজনৈতিক মহলের পাশাপাশি এলাকার মানুষের মধ্যেও নেমে এসেছে শোকের ছায়া।

advt 19

 

 

 

Previous articleশেষপর্যন্ত পাকিস্তান সফর থেকে পিছিয়ে এলেন শেখ হাসিনা
Next articleব্রেকফাস্ট স্পোর্টস