Fire:ফের ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত স্যামসাংয়ের সার্ভিস সেন্টার

ফের বিধ্বংসী অগ্নিকণ্ড মুম্বইয়ের (Mumbai) কাঞ্জুরমার্গে। সোমবার রাতে কাঞ্জুরমার্গে স্যামসংয়ের (Samsung) সার্ভিস সেন্টারে আগুন লাগে। দমকলের আটটি ইঞ্জিন ও চারটি ওয়াটার ট্যাঙ্কার দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আগুনের তীব্রতা বেশি থাকায় প্রাথমিক ভাবে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

জানা গিয়েছে সোমবার রাত ৮টা বেজে ৪৫ মিনিট নাগাদ আগুন লাগার ঘটনা ঘটে। গভীর রাতেও আগুনের ফুলকি দেখা দেয় ওই সার্ভিস সেন্টার থেকে। সংস্থার ইলেকট্রনিক্স বস্তুর অনলাইন ডেলিভারির জন্য যে সমস্ত অর্ডার আসত, তা এই সার্ভিস সেন্টারে রাখা হয়।এছাড়াও সার্ভিস সেন্টারের পাশেই বস্তি ছিল। ফলে বিপদের আশঙ্কায় শুধু দমকলের ইঞ্জিনই নয়, জলের ট্যাঙ্কারও আনা হয়। এই আগুন লাগার ফলে বেশ রড়সড় ক্ষয়ক্ষতির আশঙ্কা করছেন কর্মীরা। যদিও সেই ক্ষতির পরিমাণ কতটা তা এখনও স্পষ্ট নয়। কী ভাবে এই আগুন লাগল তাও খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশের আধিকারিক জানান, এটি মূলত ইন্ডাস্ট্রিয়াল এলাকা । শুধু স্যামসংয়ের সার্ভিস সেন্টারই নয়, একই জায়গায় আরও তিন সংস্থার গুদাম রয়েছে। সবথেকে তাৎপর্যপূর্ণ এখানে একটি নামজাদা ভোজ্যতেল সংস্থারও গুদাম রয়েছে।ফলে বেশ বড়সড় বিপদ হতে পারতো।


Previous articleব্রেকফাস্ট নিউজ
Next articleWeather Forecast:বৃষ্টির জেরে পারদ পতন, হিমেল হাওয়ায় শীতের আমেজ,কবে জাঁকিয়ে পড়বে শীত?