Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভারত-নিউজিল‍্যান্ড তৃতীয় টি-২০ ম‍্যাচ। আর এই ম‍্যাচে আমন্ত্রণ জানান হল মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে। মঙ্গলবার দুপুরে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় গিয়ে মুখ‍্যমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়ে আসেন।

২) বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম‍্যাচ খেলতে নামছে ভারত । দলের দায়িত্ব নিয়ে রোহিতদের নতুন কোচ বলেন, কোচিং করানোটা একই রকম, তবে দল পাল্টালে কিছু তো পাল্টাবেই। ক্রিকেটারদের সঙ্গে মিশে গিয়ে সেরাটা বার করে আনার চেষ্টা করব।

৩) ২০২২ সালের টি-২০ বিশ্বকাপের সূচি প্রকাশ করল আইসিসি । ২০২২-এ অস্ট্রেলিয়াতে  হতে চলেছে টি-২০ কাপের বিশ্বযুদ্ধ। ১৬ অক্টোবর থেকে শুরু হবে টি-২০বিশ্বকাপ। ফাইনাল হবে ১৩ নভেম্বর।

৪) ঘড়ি কাণ্ডে মুখ খুললেন হার্দিক পান্ডিয়া। মঙ্গলবার সেই খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন হার্দিক। এদিন সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন,আমি নিজেই মুম্বই বিমানমন্দরের শুল্ক বিভাগে গিয়ে দুবাই থেকে কিনে আনা ঘড়ির শুল্ক কর দিতে চাই বলে জানাই।

৫) গোলশূন‍্য ড্র হল ব্রাজিল-আর্জেন্তিনা ম‍্যাচ। বিশ্বকাপ কোয়‍ালিফায়ারস রাউন্ডে ৯০ মিনিট মাঠে থেকেও সেলেকাওদের বিরুদ্ধে গোলের দরজা খুলতে ব‍্যর্থ হন মেসি।

আরও পড়ুন:ব্রেকফাস্ট নিউজ

Previous articleব্রেকফাস্ট নিউজ
Next articleDelhi Air Pollution নিয়ন্ত্রণে দিল্লি -কেন্দ্র বিরোধ তুঙ্গে, উপেক্ষিত সকল নিয়ম -বিধি