Sania Ahhiq: পাকিস্তানি বিধায়ককে নিয়ে পর্ণ ভিডিও! আটক ১

পর্ন ভিডিও ঘিরে আলোচনায় পাকিস্তানের বিধায়ক

পাকিস্তানের রাজনীতিতে অত্যন্ত পরিচিত মুখ। আইনসভার সদস্য। কিন্তু তাতেও সাইবার অপরাধীদের হাত থেকে রেহাই পেলেন না পাকিস্তানের বিধায়ক সানিয়া আশিক যুবিন। অভিযোগ, তাঁর মুখ সুপার ইম্পোজ করে অশ্লীল ভিডিও বানিয়ে পর্ন ওয়েবসাইটে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়াও ওই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পরে একের পর এক হুমকি ফোন পাচ্ছেন তিনি।

বিধায়কের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নামে পুলিশ ও এফআইএ’র গোয়েন্দারা। তদন্তে নেমেই ওই ভিডিও যিনি সামাজিক মাধ্যমে প্রথম ছড়িয়েছিলেন তাঁকে গ্রেফতার করে পুলিশ। যদিও তার পরিচয় প্রকাশ করা হয়নি। পুলিশের পক্ষ থেকে শুধু জানানো হয়েছে, ‘নতুন করে এফআইআর দায়ের করে তদন্ত শুরু হয়েছে। তদন্ত প্রক্রিয়া এখনও চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত সংবাদমাধ্যমকে কিছু জানানো হবে না।’

পড়াশোনার পাশাপাশি রাজনীতির সঙ্গেও যুক্ত ছিলেন সানিয়া। প্রথমবার রাজনীতিতে পা রাখেন ২০১৮ সালে। সে বছর পাকিস্তানের সাধারণ নির্বাচনে পাকিস্তান মুসলিম লীগের প্রার্থী হয়ে লড়েছিলেন এবং জয়ী হয়েছিলেন।মাত্র ২৫ বছর বয়সে বিধানসভার কনিষ্ঠতম সদস্য হয়েও সেবার শিরোনামে উঠে এসেছিলেন সানিয়া। প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নেওয়াজের ঘনিষ্ঠ তিনি।

আরও পড়ুন- Agartala: ভয় পাবেন না, পাশে আছি: আক্রান্ত দলীয় নেতা-প্রার্থীদের পাশে দাঁড়িয়ে আশ্বাস অভিষেকের

Previous articleAgartala: ভয় পাবেন না, পাশে আছি: আক্রান্ত দলীয় নেতা-প্রার্থীদের পাশে দাঁড়িয়ে আশ্বাস অভিষেকের
Next articleDelhi: আগরতলা সফর সেরেই সোজা রাজধানীতে অভিষেক