Santosh Tropy: সন্তোষ ট্রফিতে আজ বাংলার প্রতিপক্ষ সিকিম

সন্তোষে বাংলাকে আজ জিততেই হবে

সন্তোষ ট্রফির ( Santosh Trophy) প্রথম ম‍্যাচে ছত্তীসগঢ়কে হারিয়ে, বৃহস্পতিবার মরণ-বাঁচন ম্যাচে নামছে বাংলা ( Bengal)। সন্তোষ ট্রফির যোগ্যতা অর্জন পর্বে গ্রুপের শেষ ম্যাচে বৃহস্পতিবার বাংলার প্রতিপক্ষ সিকিম। কল্যাণী স্টেডিয়ামে দুপুরে হতে চলেছে এই ম‍্যাচ।

বাংলা ও সিকিম দুই দলের সামনেই সুযোগ সন্তোষের মূলপর্বে খেলার। দু’টি দলই তাদের প্রথম ম্যাচে একই ব্যবধানে (২-০) ছত্তিশগড়কে হারিয়েছে। ফলে বৃহস্পতিবার বাংলাকে জিততেই হবে সিকিমের বিরুদ্ধে। গ্রুপ থেকে একটি দলই মূলপর্বে খেলবে। তাই ৯০ মিনিটে খেলা অমীমাংসিতভাবে শেষ হলে সরাসরি টাইব্রেকারে গ্রুপ চ্যাম্পিয়ন নির্ধারিত হবে।

বুধবার বাংলা দলের শেষ মুহূর্তের প্রস্তুতিতে ফুটবলারদের দায়িত্ব বুঝিয়ে দিলেন কোচ রঞ্জন ভট্টাচার্য। দলে কোনও চোট সমস্যা নেই। সবাই খেলার জন্য তৈরি। এটা বাংলা শিবিরের জন্য সবচেয়ে ইতিবাচক দিক। যদিও চূড়ান্ত একাদশ ম্যাচের আগে বাছবেন কোচ। বুধবার বাংলার অনুশীলনে এসে বাসুদেব মান্ডি, সুকুরাম সর্দার, মহীতোষ রায়দের উৎসাহ দিয়ে যান আইএফএ-র টেকনিক্যাল কমিটির সদস্যরা। আত্মবিশ্বাসী বাংলার কোচ রঞ্জন বলেন, “আমার ফুটবলারদের ওপর কোনও বাড়তি চাপ নেই। সিকিমের দুর্বলতা আমরা জানি। তাই এই ম্যাচ আমরা ভালভাবেই জিতব আশা রাখি। টাইব্রেকারে নয়, ৯০ মিনিটেই ম্যাচ শেষ করতে চাই। ছেলেরা আমাকে কথা দিয়েছে জিতেই মাঠ ছাড়বে।”

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleKolkata Municipal Election:১৯ ডিসেম্বরই কলকাতায় পুরভোট, বিজ্ঞপ্তি জারি নির্বাচন কমিশনের
Next articleSayoni Ghosh: আজ বা কাল কষিয়ে গণতন্ত্রের চড় খাবে বিজেপি, ত্রিপুরা পুরভোট নিয়ে ঝাঁঝালো টুইট সায়নীর