Breakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) রেকর্ড সপ্তমবার পুরুষদের ব্যালন ডি’অর জিতলেন ফুটবলের রাজপুত্র লিওনেল মেসি।মহিলাদের মধ‍্যে ব্যালন ডি’অর জিতেছেন স্পেন এবং বার্সেলোনার অ্যালেক্সিয়া পুতেয়াস।

২) কানপুরে পিচ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন দলের ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন। আর সেই পিচ দেখে খুশি ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। পিচ প্রস্তুতকারকদেরই ৩৫ হাজার টাকা পুরস্কার।সোমবার প্রথম টেস্ট শেষ হওয়ার পর এই ঘোষণা করেন ভারতীয় দলের কোচ।

৩) কানপুর টেস্টের পঞ্চম দিনে শেষ বেলায় ভারতের হাত থেকে ম্যাচ বাঁচিয়ে নিল নিউজিল্যান্ড। আজাজ প‍্যাটেল এবং রচিন রবীন্দ্রর জুটির সামনে ব্যর্থ হল ভারতীয় বোলাররা। শেষ উইকেটে ম্যাচ বাঁচালেন কিউয়িরা।

৪)  পঞ্চম দিনে উইকেট কিপিং না করতে পারায় আবেগঘন পোস্ট ঋদ্ধিমান সাহার। টুইটারে ঋদ্ধি লিখেছেন,লিখেছেন, ‘আপনার কাছে কী রয়েছে সেটা সাফল্যের অর্থ নয়, আপনি কে সেটাই আসল। দলের দরকারে অবদান রাখতে পেরে গর্বিত।

৫) বাগদান সেরে ফেললেন ভারতীয় দলের জোরে বোলার শার্দূল ঠাকুর। সোমবার তাঁর বাগদান হয়ে গেল দীর্ঘ দিনের বান্ধবী মিতালি পারুলকরের সঙ্গে। মুম্বই ক্রিকেট সংস্থার দপ্তরেই সোমবার একটি ছোট অনুষ্ঠানের মাধ্যমে দু’জনের বাগদান পর্ব হয়।

আরও পড়ুন:Horoscope: কেমন যাবে আজকের দিন

 

Previous articleChurchill alemao:  কলকাতায় পা রাখলেন এনসিপির বিধায়ক চার্চিল আলেমাও , তৃণমূলে যোগদান নিয়ে জল্পনা
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ