Hardik Pandya: মুম্বই ইন্ডিয়ান্স থেকে হার্দিক পান্ডিয়ার বাদ পড়া নিয়ে কী বললেন রোহিত? পাশে দাঁড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

'হার্দিক ভাল ক্রিকেটার। কিন্তু ফিট নয় বলেই দলে রাখা হয়নি',আশা করব চোট সারিয়ে ও দ্রুত ভারতীয় দলে ফিরতে পারবে', বললেন মহারাজ

ইতিমধ্যেই আইপিএলের ( Ipl) প্রতিটি দল জানিয়ে দিয়েছে তারা আগের দল থেকে কাদের রেখে দিচ্ছে। আর এই তালিকা বার হতেই সরগরম ক্রিকেট বিশ্ব। বাদ পড়াদের মধ্যে সব থেকে বেশি আলোচনা যাঁদের নিয়ে হচ্ছে, তাঁদের মধ্যে অন্যতম হলেন  হার্দিক পান্ডিয়া( Hardik Pandya)। মুম্বই ইন্ডিয়ান্স এ বার রাখেনি তাঁকে। নিলামে হার্দিকের জন্য তারা ঝাঁপাবে কি না, সেই নিয়ে স্পষ্ট নয়। কেন হার্দিককে নিল না মুম্বই, তা নিয়ে মুখ খুললেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা।

এদিন তিনি বলেন,”আমাদের দলে এত ভাল ভাল ক্রিকেটার রয়েছে, কাকে ছেড়ে কাকে রাখব, সেটা ঠিক করা অত্যন্ত কঠিন ছিল। যাদের রাখতে পারলাম না, তাদের ছেড়ে দেওয়াটা মন খারাপ করে দিচ্ছে।”

চার জনকে দলে রেখেছে মুম্বই। রোহিত শর্মাকে ১৬ কোটি টাকায়, যশপ্রীত বুমরাহকে ১২ কোটি টাকায়, সূর্যকুমার যাদবকে ৮ কোটি টাকায় এবং পোলার্ডকে ৬ কোটি টাকায় রেখেছে তারা।

শুধু  মুম্বই নয় নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ এবং টেস্ট দলেও জায়গা হয়নি হার্দিকের। সে বিষয়ে মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, “হার্দিক ভাল ক্রিকেটার। কিন্তু ফিট নয় বলেই দলে রাখা হয়নি। ওর বয়স কম। আশা করব চোট সারিয়ে ও দ্রুত ভারতীয় দলে ফিরতে পারবে।”

আরও পড়ুন:Wriddhiman Saha: শুক্রবারের ম‍্যাচে কি আছেন ঋদ্ধিমান সাহা? কী বললেন দলের বোলিং কোচ?

 

Previous articleMumbai: দেশের গণতন্ত্র প্রতিষ্ঠায় এক হোন বিশিষ্টরা, প্রতি রাজ্যে উপদেষ্টা কমিটি গঠন হোক: বার্তা মমতার
Next articleHigh court Dhaka:  উচ্চ আদালতে শারীরিক উপস্থিতিতে শুরু হল বিচার প্রক্রিয়া