Goa: টার্গেট গোয়া, ১৩ ডিসেম্বর যাচ্ছেন অভিষেক

মুম্বই থেকে ফিরেই গোয়া সফরে যাবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ত্রিপুরায় তাঁর সেনাপতিত্বেই তৃণমূল শূন্য থেকে প্রধান বিরোধীদলে পরিণত হয়েছে। এবার লক্ষ্য গোয়া। ১৩ ডিসেম্বর দ্বীপরাজ্যে যাচ্ছেন তৃণমূলের (Tmc) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Benarjee)। সব ঠিক থাকলে আগামী বছর ফেব্রুয়ারিতেই গোয়ায় (Gao) বিধানসভা ভোট। এখন সেখানে জোরদার প্রচার ও সাংগঠনিক কাজে শুরু করেতে চায় তৃণমূল। মুম্বই (Mumbai) থেকে ফিরেই গোয়া সফরে যাচ্ছেন অভিষেক।

তৃণমূল সূত্রে খবর, গোয়ায় দিন দুয়েকের কর্মসূচি রয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। নভেম্বরের শেষেই অভিষেকের গোয়া যাওয়ার কথা ছিল। তবে, দলের ওয়ার্কিং কমিটির বৈঠক এবং মুম্বইতে তৃণমূল সুপ্রিমোর সফরসঙ্গী হওয়ার জন্য সেই সফর হয়নি। তৃণমূল সূত্রে খবর, ১৩ তারিখ গোয়া যাচ্ছেন অভিষেক।

আরও পড়ুন:Prashant Kishor: শক্তিশালী বিরোধিতার জন্য কংগ্রেসের নেতৃত্বের প্রয়োজন নেই: বিস্ফোরক টুইট প্রশান্ত কিশোরের

এখন ত্রিপুরা, মেঘালয়ের পাশাপাশি পশ্চিম ভারতের দ্বীপ রাজ্যেও সংগঠন বিস্তারে ঝাঁপিয়েছে জোড়া ফুল শিবির। ইতিমধ্যেই গোয়া ঘুরে এসেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Benarjee)। তাঁর হাত থেকে তৃণমূলের পতাকা নিয়েছেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ, অভিনেত্রী-সমাজকর্মী নাফিসা আলি-সহ বিশিষ্টজন। এখন গোয়ায় সংগঠন মজবুত করার দায়িত্ব দলীয় সাংসদ মহুয়া মৈত্রের। এই পরিস্থিতিতে অভিষেক গোয়া সফরে কী বার্তা দেন সেদিনেই তাকিয়ে রাজনৈতিক মহল।

 

Previous articlePrashant Kishor: শক্তিশালী বিরোধিতার জন্য কংগ্রেসের নেতৃত্বের প্রয়োজন নেই: বিস্ফোরক টুইট প্রশান্ত কিশোরের
Next articleBank Strike:বেসরকারিকরণের প্রতিবাদে দুদিন দেশব্যাপী ব্যাঙ্ক বন্ধের ডাক কর্মীদের