Chandrakona Murder Case: স্বামীকে খুন, মৃত্যু নিয়ে ‘নাটক’, সৎকার করে প্রমাণ লোপাটের চেষ্টা স্ত্রীর!

স্বামীকে খুন (Chandrakona Murder Case) করে মিথ্যে নাটক। এরপর সৎকার করে প্রমাণ লোপাটের চেষ্টা। গ্রেফতার স্ত্রী। চন্দ্রকোনায় বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। প্রমাণ লোপাটের জন্য মৃতদেহ সৎকারের চেষ্টাও করে স্ত্রী রূপালী ঘোষ। ঘটনার ৪ ঘন্টার মধ্যেই স্ত্রী ও তার প্রেমিককে গ্রেফতার করছে চন্দ্রকোনা থানার ক্ষীরপাই ফাঁড়ির পুলিশ।

আরও  পড়ুন-Singur: ইস্যু ছাড়াই সিঙ্গুরে ধর্না বিজেপির, নজর ঘোরাতেই অশান্তির চেষ্টা: কটাক্ষ তৃণমূলের

ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নীশ্বর চৌধুরী জানান,”এই ঘটনা পরকীয়া থেকেই হয়েছে। রূপালী ঘোষ ও খুনে সহযোগী সুশান্ত পালকে গ্রেফতার করা হয়েছে। শ্বাসরোধ করেই খুন করা হয়েছে মৃত তপন ঘোষকে। এই ঘটনার পিছনে আরও কেউ জড়িত কিনা তা নিয়ে তদন্ত চলছে।”

পুলিশ সূত্রে খবর, রবিবার তপন ঘোষ অসুস্থ হয়ে পড়ার সুযোগ নিয়েই স্ত্রী রূপালী ও প্রেমিক সুশান্ত পাল তাঁকে খুন করে। দু’জনে গভীর রাতে তপনের গলায় ফাঁস দিয়ে খুন করে তাঁকে। এরপর খুনের ঢাকতেই স্বামীর অসুস্থতার নাটক ফাঁদে রূপালী ঘোষ। এরপর রূপালী বলেন, বাথরুমে যাওয়ার সময় পড়ে গিয়ে মৃত্যু হয় তপনের। মৃতদেহ সৎকারের ঠিক আগে তপন ঘোষের এক ভাই মৃতদেহের শরীর দেখতে গিয়ে নজরে আসে গলায় ক্ষত ও শরীরে একাধিক আঘাত। তারপরই পরিবারের তরফে খবর দেওয়া হয় চন্দ্রকোনা থানার ক্ষীরপাই ফাঁড়িতে।

আরও পড়ুন-Poonch: নিরাপত্তাবাহিনীর সঙ্গে সংঘর্ষ, পুঞ্চে এনকাউন্টারে খতম সন্ত্রাসবাদী

পুলিশের জিজ্ঞাসাবাদের পরই খুনের (Chandrakona Murder Case) ঘটনা স্বীকার করেছে রূপালী। মৃতের পরিবার অভিযুক্তদের ফাঁসির দাবি তুলেছে।

Previous articleMadhyapradesh:১৭ মিনিটের বিয়ে হিন্দু ধর্ম বিরোধী!আসরেই চলল গুলি, মৃত ১
Next articleMamata At Goa: সারা দেশে একা লড়ে বিজেপির বিরুদ্ধে কী করতে পেরেছে? কংগ্রেসকে তোপ মমতার