KMC 28: অয়নের প্রচারে শেষলগ্নে ঝড় তুললেন অভিজিৎ-সায়ন্তিকা

২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বিশিষ্ট আইনজীবী অয়ন চক্রবর্তীর সমর্থনে জোড়া রোড-শো হয়

আগামী ১৯ ডিসেম্বর রবিবার কলকাতা পুরসভা নির্বাচনের (KMC Election) ভোট গ্রহণ। তার আগে আজ, শুক্রবার বিকেল ৫টায় শেষ হল প্রচার। আজ শেষ দিনে কলকাতার সর্বত্র প্রচারে ঝড় তুললো তৃণমূল (TMC)। এদিন ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বিশিষ্ট আইনজীবী অয়ন চক্রবর্তীর (Ayan Chakraborty) সমর্থনে জোড়া রোড-শো হয়। সকালে অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee) অয়নের সমর্থনে বর্ণাঢ্য রোড-শো করেন। আর বিকেলে প্রাক্তন রাষ্ট্রপতি প্রয়াত প্রণব মুখোপাধ্যায়ের (Pranab Mukherjee) পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়ের (Avijit Mukherjee) রোড-শো দিয়ে শেষ হয় ২৮ নম্বর ওয়ার্ডে তৃণমূলের প্রচার। দুটি প্রচারেই জনসমাগম ছিল চোখে পড়ার মতো। প্রচারে অংশ নিয়েছিলেন ২৮ নম্বর ওয়ার্ডের ভূমিপুত্র তথা তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষও (Kunal Ghosh)।

এদিন সকালে অয়ন চক্রবর্তী সমর্থনে প্রচারে এসে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বলেন, “আপনাদের ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে, মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্পের সুবিধা নিতে তৃণমূল কংগ্রেস প্রার্থী অয়ন চক্রবর্তীকে বিপুল ভোটে জয়ী করুন। তৃণমূল ছাড়া অন্য কোনও দলকে ভোট দিয়ে আপনাদের মূল্যবান ভোটটি নষ্ট করবেন না। যারা ধর্মের নামে হানাহানি করে , যাদের কোনও কর্মসূচি নেই শুধু ধর্মসূচি আছে, সেই বিজেপি এবং তার দালাল কংগ্রেস ও সিপিএমকে একটিও ভোট নয়। আপনার একটি ভোট আগামিদিনে দিল্লির দরবারের মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রতিষ্ঠা দেবে।”

অয়ন চক্রবর্তী সমর্থনে প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় বলেন, “অয়ন একজন ইয়ং এনার্জেটিক নির্ভেজাল প্রার্থী। ওর কোনও কলঙ্ক নেই। ওকে ভোট দিলে আগামিদিনে আপনাদেরই লাভ। বিজেপি ডাবল ইঞ্জিনের কথা বলেছিল, একুশের বিধানসভা নির্বাচনে মানুষ ওদের মোক্ষম জবাব দিয়েছে। এখানে তৃণমূল প্রার্থীকে জেতালে আপনি চারটি ইঞ্জিনের সুবিধা পাবেন। পুরসভা থেকে শুরু করে মেয়র, মেয়র পরিষদ সবই যখন তৃণমূলের হবে নিশ্চিত হয়েছে, তখন তৃণমূলের কাউন্সিলরও করতে হবে ২৮ নম্বর ওয়ার্ডে। সেই দায়িত্ব আপনাদের নিতে হবে। গোটা দেশ এই কলকাতা পুরভোটের দিকে তাকিয়ে। তাই এই ভোটকে সামান্য পুরভোট না ভেবে ২০২৪-এর লোকসভা নির্বাচনের কথা ভেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্ত করতে তৃণমূল কংগ্রেস প্রার্থীকেই ভোট দিন।”

 

Previous articlePrimary Education:প্রাথমিক শিক্ষায় দেশের সেরা বাংলা, টুইটে শিক্ষকদের অভিনন্দন মুখ্যমন্ত্রীর
Next articleAbhishek Banerjee: কলকাতায় ১৩৫টার বেশি আসন পেয়ে জয়ী হবে তৃণমূল: অভিষেক