KMC Election: ‘যে কাজ করে তাঁকেই ভোট দেওয়া উচিৎ’, ভোট দিয়ে বললেন দেব

রবিবার গণতন্ত্রের উৎসবে শামিল হল টালিগঞ্জ। এক ঝাঁক চেনা মুখের সারি ভোট দিল লাইনে দাঁড়িয়ে। রবিবার দুপুরে সাউথ সিটি স্কুলে ভোট দিলেন ঘাঁটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। টলিউড সূত্রে খবর, গত ২-৩ দিন ধরে জ্বরে ভুগছেন দেব।। শীত পড়ার সময় মরসুম বদলানোর কারণেই সাধারণ জ্বরের প্রকোপে পড়েছেন অভিনেতা (Dev)। তবে রবিবার তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। শহর সুন্দর রাখা শুধু সরকারের কাজ নয়, নাগরিকদের দায়িত্ব মনে করিয়ে দিলেন দেব। ভোট দিতে এসে দেব বলেন, পার্টি দেখে নয়, যে প্রার্থী কাজ করে সেই প্রার্থীকেই ভোট দেওয়া উচিত।

১৩১ নম্বর ওয়ার্ডে বেহালার শিক্ষায়তন স্কুলে ভোট দেন আরেক ঘাসফুল বিধায়ক এবং বাংলা বিনোদন জগতের চেনা মুখ সোহম চক্রবর্তী।

রবিবার সকালে রাসবিহারীতে ভোট দেন অভিনেত্রী দেবলীনা কুমার। অভিনেত্রীর বাবা দেবাশিস কুমার নিজেই সেই ওয়ার্ডের তৃণমূল প্রার্থী।

এছাড়াও ভোট দেন তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষ। গল্ফগ্রীনের একটি ভোটকেন্দ্রে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে বলেই দাবি করেন সায়নী। বিরোধীরা অনেক যায়গায় অশান্তি পাকানোর চেষ্টা করেছে। তৃণমূলের জয়ের ব্যাপারে একেবারেই নিশ্চিৎ সায়নী।

১০০ নম্বর ওয়ার্ডে নাক্তলা হাইস্কুলে ভোট দেন আরেক তৃণমূল বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক। কলকাতা পুরসভা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে বলে দাবি অভিনেতার।

রবিবার সকাল সকাল লেক মার্কেটের চারুচন্দ্র কলেজে ভোটদান করেন অভিনেতা চিরঞ্জিত।

দীর্ঘ ২৫ বছরে একবারও ভোটদান মিস করেননি টোটা রায়চৌধুরী। এবারও তার অন্যথা হল না। রবিবার ভোট দেন টোটা।

আরও পড়ুন- Pavan Kumar Varma: তৃণমূলের সর্বভারতীয় সহ সভাপতি হলেন পবন কুমার ভার্মা

Previous articlePavan Kumar Varma: তৃণমূলের সর্বভারতীয় সহ সভাপতি হলেন পবন কুমার ভার্মা
Next articleবিজেপির সুরেই টুইটে রাজ্যকে আক্রমণ রাজ্যপালের