Jagdeep Dhankhar: ভোট দিলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনকড়

সস্ত্রীক ভোট দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (jagdeep dhankhar)। রবিবার সকাল ১১টা ৪০ নাগাদ স্ত্রী সুদেশ ধনখড়কে সঙ্গে নিয়ে প্রিন্সিপাল অ্যাকাউন্টেন্ট জেনারেলের অফিসে ভোট দেন তাঁরা।

আরও পড়ুন:হাসপাতাল দখল করে বিজেপির বেআইনি বিরিয়ানি মোচ্ছব, হাতেনাতে ধরে ফেললেন এলাকাবাসী
সুষ্ঠুভাবে ভোট দেওয়ার পরে তিনি সাংবাদিকদের জানান,”প্রজাতান্ত্রিক ব্যবস্থায় শান্তিপূর্ণ নির্বাচন অত্যন্ত জরুরি। রাজ্য নির্বাচন কমিশনার, সৌরভ দাসকে আমি দু’বার তলব করে আর্জি জানিয়েছিলাম যাতে নির্বাচন অবাধ এবং শান্তিপূর্ণভাবে করা হয়।”

রবিবার কলকাতা পুরসভার মোট ১৪৪টি আসনে উৎসবের মেজাজে চলছে ভোটগ্রহণ।  সকাল সাতটা থেকে ভোট শুরু হয়েছে। চলবে বিকেল পাঁচটা পর্যন্ত। উত্তর থেকে দক্ষিণ সর্বত্রই সকাল থেকে মোটের উপর নির্বিঘ্নে গণতান্ত্রিক মত প্রকাশ করতে যাচ্ছেন সাধারণ মানুষ।অবাধ ও নির্বিঘ্নে ভট করাতে সক্রিয় পুলিশ বাহিনী। প্রতিটি বুথেই মোতায়েন করা হয়েছে পুলিশ। অশান্তি এড়াতে কন্ট্রোল রুম চালু করেছে পুলিশ। ফোন করে সরাসরি কন্ট্রোল রুমে জানানো যাবে অভিযোগ।

করোনা কালে নির্বাচন, তাই নির্বাচনের নিয়মের মধ্যেই আছে কোভিড বিধির কড়াকড়ি থেকে শুরু করে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়গুলি। সেই কারণে বুথে বুথে সকাল থেকে দেখা গিয়েছে, বুথকর্মীরা কেউ ব্যবহার করছেন ফেসশিল্ড, গ্লাভসও। অনেক বুথের গেটের কাছে থার্মাল গান ও স্যানিটাইজার নিয়ে দাঁড়িয়ে আছেন ভোটকর্মীরা।

Previous articleAtk Mohunbagan: হাবাসের বদলি হিসাবে এগিয়ে এই দুই কোচ, কথা চালাচ্ছে সবুজ-মেরুণ ম্যানেজমেন্ট
Next articleঅরুণাচলে খোঁজ মিললো লুপ্তপ্রায় তাকিনের, কাজিরাঙায় ক্যামেরাবন্দি শ্বেত হরিণ