Roopa Ganguly: আমি রাজ্য বিজেপির কেউ নই: পুরভোটের দিনে বিস্ফোরক রূপা

''বেকার কমিটির মেম্বার হওয়ায় আমি আগ্রহী নই''। পুরভোটে নির্দল প্রার্থীর হয়ে সওয়াল বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের।

দলীয় বৈঠক ছেড়ে বেরিয়ে যাওয়ার পরে পুরভোটের দিনও দলের বিরুদ্ধে বিস্ফোরক বিজেপি (Bjp) রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। স্পষ্ট জানালেন, “আমি রাজ্য বিজেপির কেউ নই। রাজ্য বিজেপির বেকার কমিটির মেম্বার হওয়ার কোনও আগ্রহ আমার নেই”।

রাজ্য বিজেপির অন্দরে দলীয় টানাপোড়েন বহুদিনের। তা আরও প্রকাশ্যে আসে ৮৬ নম্বরে ওয়ার্ডে বিজেপির প্রার্থী বাছাইয়ের সময়। রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly) চেয়েছিলেন প্রয়াত কাউন্সিলর তিস্তা বিশ্বাসের স্বামী গৌরবকে প্রার্থী করার জন্য। কিন্তু তার বদলে অন্য প্রার্থী নির্বাচন করে বিজেপি। আর এতেই তুমুল ক্ষেপে যান রূপা। সরাসরি সমর্থন করেন বিক্ষুব্ধ নির্দল প্রার্থী গৌরব বিশ্বাসকে (Gourav Biswas)। তাঁর পাশে দাঁড়ানোর বার্তা দেন। রবিবার বুথের সামনে দাঁড়িয়েও সেই সমর্থনের বার্তা দিলেন রূপা। সংবাদমাধ্যমকে জানান, যে শাড়িটি পরে তিনি এসেছেন, সেটি তিস্তা বিশ্বাসেরই দেওয়া। রাজনীতি করলে মানুষের হয়ে কথা বলতে হয়। মনুষ্যত্ব বাদ দিয়ে দেওয়া যায় না।

আরও পড়ুন-তৃণমূলের ক্যাম্পে ব্যানার-ফেস্টুন ছেঁড়া, শাসকদলকে বদনামের চেষ্টার অভিযোগ বিরোধীদের বিরুদ্ধে

এরপরই রাজ্য বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। রাজ্য বিজেপি লবিবাজি রয়েছে- এই অভিযোগ করে রূপা বলেন, দিলীপ ঘোষকে (Dilip Ghosh) সরিয়ে সুকান্ত মজুমদারকে (Sukanta Majumder) রাজ্য সভাপতি করা হয়েছে ঠিকই কিন্তু এখনও তিনি সংগঠনকে ভালো ভাবে জানেন না। আর এদিকে দিলীপ ঘোষের লবির লোকেরা এখনও রয়ে গিয়েছেন। এই গোষ্ঠীদ্বন্দ্ব থাকলে কখনওই বিজেপি সংগঠিত হতে পারবে না বলে মত রূপার। কিন্তু দলে থেকে দলের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ কী করে করছেন বিজেপি নেত্রী? এর উত্তরে সরাসরি রূপা জানান, তিনি রাজ্য বিজেপির কেউ নন। যে কমিটিতে তিনি আছেন, সে রকম ‘বেকার’ কমিটিতে থাকার কোনও আগ্রহই নেই তাঁর। গৌরবকে সমর্থন করে একেই দলের সঙ্গে দূরত্ব বেড়েছে রূপার। এই মন্তব্যের পরে সে ফাটল আরও বাড়বে বলে মনে করছে রাজনৈতিক মহল।

Previous articleতৃণমূলের ক্যাম্পে ব্যানার-ফেস্টুন ছেঁড়া, শাসকদলকে বদনামের চেষ্টার অভিযোগ বিরোধীদের বিরুদ্ধে
Next articleবিজেপি প্রার্থী সজলের কীর্তি, হাসপাতালের রান্না বিরিয়ানি গেল অ্যাম্বুল্যান্সে চেপে!