R Ashwin: ‘দলে সুযোগ না পাওয়ায় ২০১৮ সালে অবসরের পরিকল্পনা করেছিলেন’: অশ্বিন

'আমি অনেক কারণের জন্য অবসরের চিন্তাভাবনা করেছিলাম। আমার মনে হয় মানুষ আমার চোট নিয়ে খুব একটা চিন্তিত নয়', এক সাক্ষাৎকারে বলেন অশ্বিন

২০১৮ সালে অবসরের পরিকল্পনা করেছিলেন রবিচন্দ্রন অশ্বিন( R Ashwin)। এদিন এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন ভারতীয় দলের অফ স্পিনার। এক সময় শুধু লাল বলের ক্রিকেটের জন্যই ভারতীয় দলে সুযোগ পেতেন অশ্বিন। সাদা বলে জায়গাই হত তাঁর। তবে ইদানিং সময়ে সাদা বলের ক্রিকেটেও নিজের জাত চিনিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।

তবে এক সময় জাতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে অনিশ্চয়তা ছিল অশ্বিনের মনে। এমনকি ভালো পারফর্ম করা সত্ত্বেও তাকে সঠিকভাবে সমর্থন করা হচ্ছিল না। আর সেই কারণেই নাকি ২০১৮ সালে অবসরের পরিকল্পনাও করেছিলেন অশ্বিন। এক অনুষ্ঠানে এমনটাই বললেন, ভারতের এই অফ স্পিনার।

এদিন এক অনুষ্ঠানে অশ্বিন বলেন,”২০১৮-২০২০ এর সময়ে, আমি বিভিন্ন সময়ে ভেবেছিলাম খেলা ছেড়ে অবসর নেওয়ার কথা। আমার মনে হত, আমি অনেক পরিশ্রম দিচ্ছি, কিন্তু তার কোনও ফল আসছে না। যত বেশি চেষ্টা করেছি, তত দূরে চলে যাচ্ছিল।”

এরপাশাপাশি অশ্বিন বলেন,” আমি অনেক কারণের জন্য অবসরের চিন্তাভাবনা করেছিলাম। আমার মনে হয় মানুষ আমার চোট নিয়ে খুব একটা চিন্তিত নয়। আমার মনে হয়েছিল অনেক মানুষকেই সমর্থন করা হয়েছে, আমায় কেন নয়? আমি কিছু কম করিনি, দলের হয়ে অনেক ম্যাচ জিতিয়েছি, আর আমার মনে হয় না আমি সমর্থন পাচ্ছি। ”

আরও পড়ুন:SC EastBengal: শোকজ করা হল পেরোসেভিচকে, আগামী ২৩ ডিসেম্বরের মধ্যে দিতে হবে জবাব: সূত্র

Previous article‘সবুজ ঝড়ে’ ধুয়েমুছে সাফ বিরোধিরা, পুরভোটে মাত্র ২ আসনে জয় পেয়ে মুখরক্ষা কংগ্রেসের
Next articleKolkata Municipal Vote: কলকাতা পুরভোটে সবুজ ঝড়ে উড়লে গেল বিরোধীরা