KMC Election Results 2021: জয়ী হয়েই তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করলেন `নির্দল` পূর্বাশা

প্রথমবার ভোটে দাঁড়িয়েই বাজিমাৎ করেছেন ১৪১ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী পূর্বাশা নষ্কর

পুরসভা নির্বাচনে রেকর্ড জয় পেয়েছে তৃণমূল। ১৪৪ টি আসনের মধ্যে ১৩৪ টি ওয়ার্ডে সরাসরি জয় পেয়েছেন তৃণমূল প্রার্থীরা। বিজেপি পেয়েছে মাত্র ৩টি আসন। বাম এবং কংগ্রেস, দুই দলের ঝুলিতে গেছে দুটি করে আসন। তবে, তিনটি ওয়ার্ডে এ দিন সকাল থেকেই এগিয়ে ছিলেন নির্দল প্রার্থীরা। বেলা বাড়তেই তাঁদের জয় ঘোষণা হয়।

প্রথমবার ভোটে দাঁড়িয়েই বাজিমাৎ করেছেন ১৪১ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী পূর্বাশা নষ্কর। পরিবারের তিনিই প্রথম রাজনীতিতে পা দিয়েছেন। সদ্য স্নাতক হয়েছেন। একপ্রকার প্রতিবেশীদের অনুরোধেই ভোটে দাঁড়িয়েছিলেন পূর্বাশা। আর প্রথম লড়াইয়ে নেমেই জয়। ৫৩৬ ভোটে জয় পেয়েছেন নির্দল প্রার্থী পূর্বাশা।

তবে জয়লভের পর তৃণমূলে যোগদানের ইচ্ছেপ্রকাশ করেছেন ১৪১ নম্বর ওয়ার্ডের জয়ী নির্দল প্রার্থী পূর্বাশা নষ্কর। তাঁর কথায়, ‘ছোট থেকেই ইচ্ছে ছিল যে যদি আমি রাজনীতিতে আসি… তবে তৃণমূলেই… মমতাদিকে আমি সাপোর্ট করি।’ এরপরই তিনি জানান যে, “এর আগে কোনও পার্টির সাথে আমি যুক্ত ছিলাম না। আমাকে পাড়ার ৫টা লোক দাঁড় করিয়েছেন। এটা পুরোটাই জনতার জয়। ভোটটা আমার জিত মানে সবার জিত।” তবে  তবে তাঁর সঙ্গে এখনও দলের কোনও শীর্ষ নেতার কথা হয়নি বলেই উল্লেখ করেছেন পূর্বাশা। তৃণমূলের সঙ্গে পূর্বে কোনও যোগাযোগের বিষয়েও মুখ খোলেননি তিনি। তাঁর দাবি, এলাকায় তাঁর বেশ জনপ্রিয়তা রয়েছে, তাই জয়ী হয়েছেন তিনি।

আরও পড়ুন- KMC Election Results 2021: রেকর্ড মার্জিনে পুরভোটে জয়ী তৃণমূলের সব হেভিওয়েট

 

Previous articleKMC Election Results 2021: রেকর্ড মার্জিনে পুরভোটে জয়ী তৃণমূলের সব হেভিওয়েট
Next articleজায়ান্ট কিলার অরূপকে জিতিয়ে কেঁদে ফেললেন মন্ত্রী অরূপ