জায়ান্ট কিলার অরূপকে জিতিয়ে কেঁদে ফেললেন মন্ত্রী অরূপ

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর জয়ী হলেন তৃণমূলের অরূপ চক্রবর্তী

২০১১ সালে রাজ্যে রাজনৈতিক পালাবদলের পর অনেক পরিবর্তন হয়েছে, কিন্তু যেখানে পরিবর্তন হয়নি তা হলো কলকাতা পুরসভার ৯৮ নম্বর ওয়ার্ড। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সবুজ ঝড়ের মধ্যেও বামেদের জন্য অটুট ছিলো এই ওয়ার্ড। অবশেষে ৩৬ বছরের বাম দুর্গে ভাঙন। ঐতিহাসিক হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর জয়ী হলেন তৃণমূলের অরূপ চক্রবর্তী। এই জয়ের পিছনে অবশ্যই বড় কৃতিত্ব মন্ত্রী অরূপ বিশ্বাসের। বামেদের মিথ ভেঙে এই ওয়ার্ড নিজেদের দখলে আনার জন্য একের পর এক সভা, রোড-শো, মিটিং-মিছিল করেছেন অরূপ বিশ্বাস সহ তৃণমূল নেতৃত্ব। তারই সুফল পেল ঘাসফুল শিবির।

এদিন গণনার শুরু থেকে পরের পর রাউন্ডে এগিয়ে ছিলেন বামেদের হেভিওয়েট প্রার্থী মৃত্যুঞ্জয় চক্রবর্তী। একটা সময় মনে হয়েছিল ৯৮ নম্বর ওয়ার্ডে বামেদের মিথ ভাঙা অসম্ভব। কিন্তু দিনের শেষে সেই অসম্ভবই সম্ভব হল তৃণমূলের পক্ষে। অরূপ চক্রবর্তীর পক্ষে। অরূপ বিশ্বাসের পক্ষে। জিতলেন তিনিই জিতলেন। ২০০ কিছু বেশি ব্যবধানে জয় পেলেন তৃণমূল প্রার্থী। কলকাতা পুর নির্বাচনের ইতিহাসে যে কয়েক জনের নাম জায়ান্ট কিলার হিসেবে লেখা রয়েছে সেই তালিকায় নয়া সংযোজন অরূপ চক্রবর্তী।

তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী জয়ের উচ্ছ্বাসে মেতে উঠে অরূপ বিশ্বাসের পা ছুঁয়ে প্রণাম করেন। আর ৩৬ বছরের লাল দুর্গ দখলের পরেই আনন্দে কেঁদে ফেললেন মন্ত্রী অরূপ বিশ্বাস। এই কান্না আবেগের, উচ্ছাসের, যুদ্ধজয়ের।

আরও পড়ুন- KMC Election Results 2021: জয়ী হয়েই তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করলেন `নির্দল` পূর্বাশা

 

Previous articleKMC Election Results 2021: জয়ী হয়েই তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করলেন `নির্দল` পূর্বাশা
Next articleAtk Mohunbagan: জয়ে ফিরল এটিকে মোহনবাগান, নর্থইস্টকে ৩-২ গোলে হারাল প্রীতমরা