IPL: করোনা আতঙ্ক , আইপিএল নিয়ে বিশেষ বৈঠকে বিসিসিআই

তবে সূত্রের খবর ২০২২ সালে ভারতের মাটিতেই আয়োজিত হবে আইপিএল। ওমিক্রনের কথা মাথায় রেখে বিশেষ পরিকল্পনা করছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড।

২০২২ সাল থেকে হতে চলেছে ১০ দলের আইপিএল ( Ipl)। তার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছে বিসিসিআই (BCCI)। ২০২১ সালে করোনার ( Corona) কারণে মাঝপথে সংযুক্ত আরব আমিরশাহিতে হয়েছিল আইপিএলের দ্বিতীয় পর্ব। তবে সূত্রের খবর ২০২২ সালে ভারতের মাটিতেই আয়োজিত হবে আইপিএল। তবে ওমিক্রনের কথা মাথায় রেখে বিশেষ পরিকল্পনা করছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড।

 

সূত্রের খবর বিসিসিআই সকল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আগামী মাসে বৈঠকে বসতে চলেছে। আগামী ২ এপ্রিল চেন্নাইতে আইপিএল ১৫ শুরু হওয়ার কথা রয়েছে। হোম ও অ‍্যাওয়ে ভিত্তিতেই টুর্নামেন্ট হবে বলেই ঠিক হয়েছে। কিন্তু বিসিসিআই ভাবছে  যে, দেশে কোভিড পরিস্থিতি যদি আরও খারাপ হয় তাহলে টুর্নামেন্ট হবে মুম্বই কিংবা পুণতে। পাশাপাশি গুজরাটের আহমেদাবাদ, বরোদা এবং রাজকোটের মতো শহরে করার কথাও ভাবছে।

এই নিয়ে ফ্র্যাঞ্চাইজি কর্তা সাক্ষাৎকারে জানিয়েছেন, “ওরা মূলত পরিকল্পনা করছে যাতে করোনা পরিস্থিতি খারাপ হলে এই টুর্নামেন্টটি কেবল মুম্বই ও পুনে, কিংবা গুজরাটের আহমেদাবাদ, বরোদা ও রাজকোটে করা যায় কিনা। মেগা নিলামে যাওয়ার আগে মালিকরা বিকল্প সম্বন্ধে সচেতন থাকবেন।”

আরও পড়ুন:India Team: প্রোটিয়াদের বিরুদ্ধে নামার আগে বুমরাহ, শামিদের বিশেষ উপদেশ ভারতের প্রাক্তন বোলিং কোচের

Previous articleপুরবোর্ড তৈরির বৈঠকে সুব্রত-স্মৃতিচারণে ভারাক্রান্ত মমতা
Next article২৬ জানুয়ারি ও ১৫ অগাস্ট স্বাধীনতা উপলক্ষে বিশেষ অনুষ্ঠান ঘোষণা মুখ্যমন্ত্রীর