Rohit Sharma: রোহিতের চোটের দিকে নজর বিসিসিআইয়ের, প্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের দল নির্বাচন টেস্টের পর: সূত্র

ভারতীয় বোর্ড এখন রোহিতের ফিটনেসের উপরে নজর রাখছে। যে কারণে একদিনের দল নির্বাচন কয়েক দিন পিছিয়ে দেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে।

আসন্ন ভারত-দক্ষিণ আফ্রিকা( India-South Africa) একদিনের সিরিজে কী খেলতে পারবেন ভারতীয় দলের নতুন অধিনায়ক রোহিত শর্মা( Rohit Sharma) ? এই প্রশ্ন ঘোরাফেরা করছে ভারতীয় দলের অন্দরে। চোটের কারণে প্রোটিয়াদের বিরুদ্ধে তিন টেস্ট সিরিজে নেই রোহিত। সাদা বলের ক্রিকেটে পাওয়া যাবে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াসা। এক সর্বভারতীয় সংবাদ সংস্থার খবর অনুযায়ী, ভারতীয় বোর্ড এখন রোহিতের ফিটনেসের উপরে নজর রাখছে। যে কারণে একদিনের দল নির্বাচন কয়েক দিন পিছিয়ে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

এদিন ভারতীয় বোর্ডের এক কর্তা সেই সংবাদ সংস্থাকে বলেন, “এখন ঠিক হয়েছে প্রথম টেস্টের শেষে হয়তো একদিনের দল ঘোষণা করা হবে। ৩০ বা ৩১ তারিখ দল নির্বাচন হতে পারে। তবে বোর্ড এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি এই বিষয়ে।”

আগে ঠিক ছিল, বিজয় হজারে ট্রফির ফাইনালের পরেই দল নির্বাচন করা হবে প্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের ভারতীয় দল। কিন্তু রোহিতের ফিটনেস নিয়ে প্রশ্ন থাকায় তা পিছিয়ে দেওয়া হয়েছে বলে সূত্রের খবর।

বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট লাগে রোহিতের। যার জন‍্য দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ থেকে ছিটকে যান তিনি। এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে তাঁর রিহ্যাব চলছে হিটম‍্যানের। কিন্তু পুরো ফিট হতে কত দিন সময় লাগবে বলে জানা যাচ্চে।

আরও পড়ুন:Sourav Ganguly: করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

Previous articleTiger:অবশেষে খাঁচাবন্দি কুলতলির বাঘ
Next articleAntarctica: রঙিন সবজিতে ঢেকেছে ক্ষেত, মাটিতে নয়, তাহলে কোথায়?