Sc EastBengal: পাঁচ ম‍্যাচ নির্বাসিত-সহ এক লক্ষ টাকার জরিমানার শাস্তি পেলেন পেরোসেভিচ

ঊষানাথ বন্দ‍্যোপাধ‍্যায়ের নেতৃত্বে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটির তরফ থেকে পেরোসেভিচকে পাঁচ ম্যাচ নির্বাসিত করার পাশাপাশি এক লক্ষ টাকার জরিমানার শাস্তি প্রদান করেছে।

কিছুইতে খারাপ সময় কাটছে না এসসি ইস্টবেঙ্গলের ( Sc EastBengal)। চলতি আইএসএলে (Isl) এখনও পযর্ন্ত জয়ের দেখা নেই লাল-হলুদের। কোচ ম্যানুয়েল মানোলো দিয়াজকে নিয়েও ক্ষোভ বাড়ছে দলের অন্দরমহলে। তার ওপর গোদের ওপর বিষফোঁড়া আন্তোনিও পেরোসেভিচ নির্বাসিত হওয়া। সূত্রের খবর, ঊষানাথ বন্দ‍্যোপাধ‍্যায়ের নেতৃত্বে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটির তরফ থেকে পেরোসেভিচকে পাঁচ ম্যাচ নির্বাসিত করার পাশাপাশি এক লক্ষ টাকার জরিমানার শাস্তি দেওয়া হয়েছে। জানা গিয়েছে, পেরোসেভিচের শোকজের জবাবে সন্তুষ্ট নয় কমিটি, ফলে সর্বোচ্চ শাস্তি হিসেবে পাঁচ ম্যাচের নির্বাসন ঘোষণা করেছে ফেডারেশন।

ঘটনার সূত্রপাত নর্থইস্ট ইউনাইটেড ম্যাচের শেষ দিকে রেফারিকে ধাক্কা মারেন পেরোসেভিচ। সেই সময় রেফারি রাহুল কুমার গুপ্তা লালকার্ডও দেখান পেরোসেভিচকে। এরপরেই কার্যত স্পষ্ট হয়ে গিয়েছিল, কড়া শাস্তির মুখে পড়তে চলেছেন পেরোসেভিচ।

যদিও এই ঘোষণার দশ দিনের মধ্যে আবেদন করতে পারবে এসসি ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট। আর সেই আবেদনের ভিত্তিতে আবারও পরিস্থিতিটি দেখবে শৃঙ্খলারক্ষা কমিটি।

হায়দরাবাদ এফসি ম্যাচে লালকার্ডের জেরে খেলেননি পেরোসেভিচ। আর এবার নির্বাসনের কারণে বেঙ্গালুরু এফসি (৪ জানুয়ারি), মুম্বই সিটি এফসি (৭ জানুয়ারি), জামশেদপুর এফসি (১১ জানুয়ারি) এবং এফসি গোয়া (১৯ জানুয়ারি) ম্যাচেও থাকবেন না এই তারকা ফুটবলার।

আরও পড়ুন:Rohit Sharma: রোহিতের চোটের দিকে নজর বিসিসিআইয়ের, প্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের দল নির্বাচন টেস্টের পর: সূত্র

Previous articleLuizinho Faleiro: ডেরেকের পর এবার করোনা আক্রান্ত লুইজিনহো ফ্যালেইরো
Next articleKMC Mayor: কলকাতাকে মমতার স্বপ্নের বিশ্বসেরা করার শপথ প্রধান সেবক ফিরহাদের