“সকলের জীবনে আসুক অনাবিল আনন্দ”, নতুন বছরে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর

আমরা যেন প্রগতি ও সমৃদ্ধির নতুন শিখরে আরোহণ করতে পারি: প্রধানমন্ত্রী

দেশবাসীকে নতুন বছরের(New Year) শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi) ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ(Ram nath kovind)। টুইট করে নববর্ষকে স্বাগত জানিয়ে দেশবাসীর উদ্দেশ্যে শনিবার প্রধানমন্ত্রী লিখলেন, নতুন বছর আপনাদের জীবনে নিয়ে আসুক অনাবিল আনন্দ এবং সুস্বাস্থ্য। পাশাপাশি তিনি আরো লেখেন, “আমরা যেন প্রগতি ও সমৃদ্ধির নতুন শিখরে আরোহণ করতে পারি এবং আমাদের মহান স্বাধীনতা আন্দোলনের যোদ্ধাদের স্বপ্ন পূরণে আরও কঠোর পরিশ্রম করতে পারি।”

এদিন নববর্ষকে স্বাগত জানিয়ে ‘মন কি বাত’-এর সাম্প্রতিক পর্বের একটি ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে উত্তরপ্রদেশের একটি এক্সপ্রেসওয়ের ছবির সঙ্গে তাঁর বক্তৃতা রয়েছে। দেশকে উন্নয়নের নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী আবেদন জানাচ্ছেন, “বড় কিছু ভাবুন, বড় স্বপ্ন দেখান এবং নিজেকে উৎসর্গ করুন।” পাশাপাশি ভিডিওবার্তায় তাঁকে বলতে শোনা গিয়েছে, “আমাদের স্বপ্নগুলি আমাদের মধ্যে সীমাবদ্ধ থাকবে না, আমাদের স্বপ্নগুলি আমাদের সমাজ এবং জাতির উন্নয়নের সাথে সম্পর্কিত হওয়া উচিত।”

প্রধানমন্ত্রীর পাশাপাশি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। টুইট বার্তায় তিনি লেখেন, “সকলকে শুভ নববর্ষ জানাই। আসুন আমরা আমাদের সমাজ ও দেশের সার্বিক উন্নয়নের সূচনা করার সংকল্প নিয়ে নতুন বছরকে স্বাগত জানাই। নতুন বছর ২০২২ আমাদের জীবনে বয়ে আনুক সুখ, সুস্বাস্থ্য, সাফল্য, সমৃদ্ধি এবং শান্তি।”

Previous articleFire: কৈখালিতে রঙের কারখানায় বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ইঞ্জিন
Next articleChetan Sharma: কেন রোহিতকে বাদ দেওয়া হল প্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে? জানালেন চেতন শর্মা