Chetan Sharma: কেন রোহিতকে বাদ দেওয়া হল প্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে? জানালেন চেতন শর্মা

গত শুক্রবার রোহিতকে বাদ দিয়েই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের দল ঘোষণা করে ভারতীয় বোর্ড। দলের দায়িত্ব তুলে দেওয়া হয় কে এল রাহুলের ওপর

নিউজিল্যান্ডের ( New Zealand) বিরুদ্ধে অনুশীলনের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান রোহিত শর্মা( Rohit Sharma)। সেই কারণে দক্ষিণ আফ্রিকা (South Africa) টেস্ট সিরিজের পাশাপাশি একদিনের সিরিজ থেকেও ছিটকে যান রোহিত। প্রথমে প্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের সিরিজে খেলার সম্ভবনা থাকলেও, গত শুক্রবার রোহিতকে বাদ দিয়েই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের দল ঘোষণা করে ভারতীয় বোর্ড। দলের দায়িত্ব তুলে দেওয়া হয় কে এল রাহুলের ওপর। আর  রোহিতকে আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে বিশ্রাম দেওয়া নিয়ে মুখ খুললেন বিসিসিআইয়ের  নির্বাচক কমিটির প্রধান চেতন শর্মা( Chetan Sharma)।

এদিন রোহিত প্রসঙ্গে চেতন শর্মা বলেন,” এখন অনেক খেলা হচ্ছে। তাই ক্রিকেটারদের চোটের আশঙ্কা বাড়ছে। কোনও ক্রিকেটার ইচ্ছে করে চোট পায় না। সামনে অনেক গুরুত্বপূর্ণ সিরিজ রয়েছে। টি-২০ বিশ্বকাপ রয়েছে। সেই সব প্রতিযোগিতায় ১০০ শতাংশ ফিট রোহিতকে প্রয়োজন। তাই আমরা ওকে বিশ্রাম দিয়েছি।”

এরপাশাপাশি বিসিসিআই নির্বাচক কমিটির প্রধান বলেন,” আমরা রোহিতের সঙ্গে অনেক ক্ষণ কথা বলেছি। সব নির্বাচকরা কথা বলেছে। ও বুঝেছে আমরা কী চাইছি। রোহিতের দক্ষিণ আফ্রিকায় না যাওয়ার পিছনে এটাই এক মাত্র কারণ।”

আরও পড়ুন:India Team: কেক কেটে, ছবি তুলে নতুন বছরকে স্বাগত জানাল ভারতীয় দল, ছবি পোস্ট বিরাট, অশ্বিনদের

Previous article“সকলের জীবনে আসুক অনাবিল আনন্দ”, নতুন বছরে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর
Next article‘কোয়রান্টিন লিভ’-এর বিজ্ঞপ্তি জারি করা হোক, দাবি শিক্ষক-শিক্ষিকাদের