ইস্টবেঙ্গলেই থেকে গেলেন হিজাজি-ক্রেসপো : সূত্র

এদিকে ওড়িশা এফসি’র অ্যাটাকিং মিডফিল্ডার প্রিন্সটন রেবেলোকে পেতে চাইছে ইস্টবেঙ্গল

শেষ এই মরশুম। এখন লক্ষ্য আগামী মরশুম। তার জন্য ইতিমধ্যে দল গোছাতে শুরু করে দিয়েছে ইস্টবেঙ্গল এফসি। সূত্রের খবর অধিনায়ক ক্লেটন সিলভাকে আসন্ন মরশুমের জন্য সই করিয়ে নিয়েছে লাল-হলুদ। এরপরই জল্পনা ওঠে হিজাজি মাহেরকে নিয়ে। তিনি ইস্টবেঙ্গলে থাকবেন কি না, তা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। এফসি গোয়া-সহ বিদেশের ক্লাবেরও নাকি প্রস্তাব ছিল জর্ডনের সেন্টার ব্যাকের কাছে। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে ইস্টবেঙ্গলেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলেন হিজাজি। জানা যাচ্ছে তাঁর সঙ্গে আরও দু’বছরের চুক্তি হয়েছে। নতুন চুক্তি হয়েছে সাউল ক্রেসপোর সঙ্গেও।

মরশুমের শুরুতে জর্ডন এলসের মতো শক্তিশালী সেন্ট্রাল ডিফেন্ডার ছিটকে যাওয়ার পর ইস্টবেঙ্গল কোচ কার্লোস কুয়াদ্রাত নিজে জর্ডন গিয়ে হিজাজিকে পছন্দ করে নিয়ে আসেন। জুহুরির চোখ প্রতিভা চিনতে ভুল করেনি। হিজাজি এসে সুপার কাপ এবং আইএসএল মিলিয়ে প্রায় দু’হাজার মিনিট মাঠে ছিলেন। সুপার কাপে ইস্টবেঙ্গলের খেতাব জয়ের নেপথ্যে বড় ভূমিকা ছিল হাজাজির। পাঁচ ম্যাচে দু’টি গোল করেন। তাঁকে ধরে রেখে রক্ষণ শক্তিশালী করার পথে এগোল ইস্টবেঙ্গল।

এদিকে ওড়িশা এফসি’র অ্যাটাকিং মিডফিল্ডার প্রিন্সটন রেবেলোকে পেতে চাইছে ইস্টবেঙ্গল। তাঁকে প্রস্তাব দেওয়া হয়েছে। আইএসএলে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে এবার গোলও করেছেন রেবেলো। এদিকে, লাল-হলুদে সই করেছেন প্রভাত লাকরা।

আরও পড়ুন- ফের চাপে ভারতীয় কুস্তি ফেডারেশন, দেওয়া হল নির্বাসনের হুমকি

Previous articleরবীন্দ্রনাথ-অমর্ত্যকে ‘উৎখাত’! বাংলা বিরোধীদের মুখোশ খুললেন অভিষেক
Next articleভোট মিটলেই ১২০০ কোটি টাকা ব্যয়ে সাগরে নতুন সেতু তৈরির কাজ শুরু হবে