Sc EastBengal: মঙ্গলবার লাল-হলুদের প্রতিপক্ষ বেঙ্গালুরু, নতুন বছরে জয়ে ফিরতে মরিয়া ইস্টবেঙ্গল

আট ম‍্যাচে জয় না পাওয়ায় কোচ বদল হয়েছে লাল-হলুদের। নতুন কোচ হয়েছেন মারিও রিভেরা।

মঙ্গলবার আইএসএলের (ISL) পরবর্তী ম‍্যাচে নামছে এসসি ইস্টবেঙ্গল ( Sc EastBengal)। প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি( Bengaluru Fc) । নতুন বছরে এটাই প্রথম ম‍্যাচ লাল-হলুদের। বেঙ্গালুরুর বিরুদ্ধে জয়ের খরা কাটাতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড।

চলতি আইএসএলে এখনও জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। আট ম‍্যাচে জয় না পাওয়ায় কোচ বদল হয়েছে লাল-হলুদের। নতুন কোচ হয়েছেন মারিও রিভেরা। তবে এখনই ইস্টবেঙ্গলের দায়িত্ব নিতে পারছেন না তিনি। যার ফলে বিএফসির বিরুদ্ধে লাল-হলুদের কোচের হটসিটে বসবেন অন্তর্বর্তীকালীন কোচ রেনেডি সিংই।

আট ম‍্যাচে জয় নেই এবার সামনে বিএফসি, দল কী ঘুরে দাঁড়াতে পারবে? এর জবাবে রেনেডি সিং বলেন,” অনুশীলনে আমরা যে রকম খেলছি, সে ভাবে ম্যাচে খেলতে পারলে ভাল ফল হবেই। মাঠে নেমে নিজের সেরা পারফরম্যান্স দিতে পারছে না দল। প্রতি ম্যাচেই ছোটখাটো ভুল হয়ে চলেছে, যে কারণে গোল হজম করতে হয়েছে।”

এর পাশাপাশি রেনেডি আরও বলেন,” হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে খারাপ খেলিনি আমরা। পরের তিন-চারটে ম্যাচে আমি দলের দায়িত্বে থাকব। ছ’দিন সময় পেয়েছি ছেলেদের সঙ্গে কাজ করার জন্য। ওরা এই ক’দিনে খুবই পরিশ্রম করেছে। আমি খুশি। এটা ধরে রেখে পরের ম্যাচেও লড়াই করতে হবে। গত পাঁচ-ছ’দিনে ছেলেরা যা করেছে, কালকের ম্যাচেও সেটাই করে দেখাতে হবে। তাহলেই জয় আসবে।”

তবে বিএফসির বিরুদ্ধে চিন্তা থাকছে লাল-হলুদের। বেঙ্গালুরু ম্যাচে তিন বিদেশিকে পাবে না ইস্টবেঙ্গল। পেরোসেভিচ নির্বাসিত। ফ্রানিয়ো পর্চে এবং ড্যারেন সিডোয়েলের চোট। তাদেরকে এই ম‍্যাচে পাওয়া যাবে বলে জানান রেনেডি।

আরও পড়ুন:I-League: আইলিগে করোনার থাবা, পিছিয়ে গেল ছয় সপ্তাহ

Previous articleMid Day Meal:স্কুল বন্ধ থাকলেও চালু থাকবে মিড ডে মিল, জানাল শিক্ষা দফতর
Next articleপ্রতিষ্ঠা দিবসে রোগীদের পাশে তৃণমূল কংগ্রেস