Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) এগিয়ে থেকেও শেষ মুহূর্তে হায়দরাবাদ এফসির কাছে আটকে গেল এটিকে মোহনবাগান । ম‍্যাচের ফলাফল ২-২। এই ড্র-এর ফলে লিগ টেবিলে শীর্ষে ওঠা হল না বাগান ব্রিগেডের। ওপর দিকে মোহনবাগানের সঙ্গে ড্র করে শীর্ষে পৌঁছে গেল হায়দরাবাদ এফসি।

২) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় দিনের শেষে চাপে ভারত। প্রোটিয়াদের জয়ের জন‍্য দরকার ১২২ রান। ভারতের দেওয়া ২৪০ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে এদিন অনবদ্য ব্যাটিং দক্ষিণ আফ্রিকার।

৩) বুধবার প্রকাশিত হয়েছে আইসিসি টেস্ট ব‍্যাটারদের র‍্যাঙ্কিং-এর তালিকা। তাতে টেস্ট র‍্যাঙ্কিং- ১৮ ধাপ ৩১ নম্বরে উঠে এসেছেন কে এল রাহুল। দু’ধাপ নামলেন ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। নবম স্থানে রয়েছেন তিনি।

৪) ইতিহাস গড়ল বাংলাদেশ। নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবার কিউয়িদের হারাল বাংলা টাইগার্সরা। মাউন্ট মাউঙ্গানুইয়ে নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারাল মমিনুল হকের দল। আর জয়ের জেরে রেকর্ড গড়ল বাংলাদেশ। ২১ বছরের খরা কাটাল তারা।

৫) মঙ্গলবার বেঙ্গালুরু এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করে লাল-হলুদ ব্রিগেড। যদিও দলের খেলায় খুশি ইস্টবেঙ্গলের অন্তর্বর্তীকালীন হেড কোচ রেনেডি সিং। তিনি বলেন, ছেলেদের লড়াই দেখে আমি খুশি।

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ
Next articleWeather Forcast:কুয়াশার চাদরে মুড়েছে তিলোত্তমা, আগামী সপ্তাহেই ফের বৃষ্টির পূর্বাভাস