মজিবরকে হত্যা করা হয়েছে, খুনের মামলা রুজু করার দাবি সুদীপ রায় বর্মনের

এই মামলায় আগের ধারাগুলির সঙ্গে ৩০২ যোগ করে চার্জশিট দেওয়া হোক

ত্রিপুরার (Tripura) তৃণমূল (TMC) নেতা মজিবুর ইসলাম মজুমদারকে (Mojibur Islam Majumder) শেষশ্রদ্ধা জানাতে এসে বিস্ফোরক বিক্ষুব্ধ বিজেপি (BJP) নেতা তথা আগরতলার (Agartala) বিধায়ক সুদীপ রায় বর্মন (Sudip Roy Barman)। আজ, শুক্রবার সকালে প্রয়াত তৃণমূল নেতার মরদেহ নিয়ে আসা হয় আগরতলার বাধারঘাটে তাঁর বাসভবনে। সেখানেই সুদীপ রায় বর্মন একসময়কার সহকর্মী মজিবুর ইসলামকে শেষশ্রদ্ধা জানান।

এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিক্ষুব্ধ বিজেপি নেতা দাবি করেন, “মজিবুর ইসলাম মজুমদারকে হত্যা করা হয়েছে। তাই তদন্তকারী সংস্থাকে বলব, এই মামলায় আগের ধারাগুলির সঙ্গে ৩০২ যোগ করে চার্জশিট দেওয়া হোক। প্রকৃত দোষীদের শাস্তি হলেই মজিবুরের বিদেহী আত্মা শান্তি পাবে।”

সুদীপ রায় বর্মনের কথায়, “মজিবুর ইসলামকে হত্যা করা হয়েছে। তাই এই মামলায় তদন্তকারী সংস্থা ৩০২ খুনের মামলা রুজু করে চার্জশিট দিক। দুষ্কৃতীরা নির্মমভাবে মেরেছে। শুধু হাত ভেঙে দেওয়া নয়, গতবছর ২৮ আগস্ট ঘটনার দিন তাঁকে মাটিতে ফেলে বুকে লাথি মেরেছে দুষ্কৃতীরা।”

এরপরই পুরনো সহকর্মীর মৃত্যু শোকের মধ্যেই কিছুটা নস্টালজিক হয়ে পড়েন বিক্ষুব্ধ বিজেপি নেতা সুদীপ রায় বর্মন। তিনি বলেন, “খুব ছোট থেকে মজিবুরের সঙ্গে আমার পরিচয়। ওদের এই বাড়িতে আমি বহুবার এসেছি। আমাদের বাড়িতেও ওরা যেত। আমার সঙ্গে পারিবারিক সম্পর্ক ছিল।
মজিবর একজন নিপাট ভদ্র-সজ্জন ব্যক্তি ছিলেন। কারও সঙ্গে শত্রুতা ছিল না তাঁর। প্রকৃত দোষীরা শাস্তি পেলেই মজিবরের আত্মা শান্তি পাবে।”

উল্লেখ্য, শুধু সুদীপ রায় বর্মন নয়। প্রয়াত তৃণমূল নেতাকে তাঁর আগরতলার বাড়িতে শেষ শ্রদ্ধা জানাতে এসেছিলেন সমাজের সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন পেশার মানুষ। ছিলেন সুবল ভৌমিক সহ তৃণমূল নেতৃত্ব। মজিবুর যেহেতু পেশায় একজন আইনজীবী ছিলেন, তাই এদিন আগরতলা আদালতেও তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় শ্রদ্ধা জানাবার জন্য। সেখানে বার এসোসিয়েশনের আইনজীবীরা শেষ শ্রদ্ধা জানান তৃণমূল নেতাকে।

আদালত থেকে সোনামুড়ায় নিয়ে যাওয়া হয় মজিবুর ইসলাম মজুমদারের মৃতদেহ। সেখানে জেলা পার্টি অফিসে তাঁকে শেষ শ্রদ্ধা জানান তৃণমূল নেতা ও সহকর্মীরা। এরপর তাঁর পৈতৃকভিটেতে আত্মীয়-পরিজনরা শেষ শ্রদ্ধা জানাবেন।বিকেলে সোনামুড়াতেই শেষকৃত্য সম্পন্ন হবে প্রয়াত তৃণমূল নেতার।

এদিকে মজিবর ইসলাম মজুমদারের হত্যার প্রতিবাদে আগামিকাল, শুক্রবার সন্ধ্যা ৬টায় ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মোমবাতি মিছিল কর্মসূচি নেওয়া হয়েছে রাজ্যের সমস্ত জেলা, মহকুমা এবং ব্লকে।

 

Previous articleKalighat Temple:দরজা খোলা থাকলেও ফের দর্শনার্থীদের জন্য বন্ধ হল কালীঘাট মন্দিরের গর্ভগৃহ
Next articleগোয়েন্দা গোয়েন্দা গন্ধ…