Kolkata Police:করোনায় কাবু কলকাতা পুলিশের আরও ৯৯ সদস্য, আক্রান্ত বেড়ে ৪৫০

ফাইল ছবি

লাগামছাড়া সংক্রমণ ঠেকাতে তৎপর প্রশাসন। মাস্ক পরা থেকে শুরু করে করোনার বিধিনিষেধ পালনের উপর জোর দিচ্ছে কলকাতা পুলিশ। কিন্তু জনগণকে সামাল দিতে গিয়ে করোনা আক্রান্ত হচ্ছেন পুলিশের একাধিক সদস্য। নতুন করে করোনা আক্রান্ত হলেন কলকাতা পুলিশের ৯৯ জন সদস্য। আক্রান্ত পুলিশ কর্মীদের মধ্যে ১২ জন আইপিএস অফিসারও রয়েছেন।নতুন করে আক্রান্ত হওয়ায় কলকাতা পুলিশের আক্রান্তের সংখ্যা বেরে দাঁড়াল ৪৫০ জন।

আরও পড়ুন:Kamarpukur Math:করোনা কাঁটা! অনির্দিষ্টকালের জন্য বন্ধ হল কামারপুকুর মঠ ও মিশন

রাজ্যজুড়ে ক্রমেই উদ্বেগজনক হয়ে উঠছে করোনা পরিস্থিতি। কোভিডের এই তৃতীয় ঢেউয়ে জেরবার প্রথম শ্রেণির কোভিড যোদ্ধারা। চিকিৎসক এবং পুলিশ একাংশ করোনায় কাবু। বিশেষজ্ঞরা বলছেন, জনগণকে সতর্ক করতে গিয়ে প্রথম শ্রেণির কোভিড যোদ্ধাদের করোনায় কাবু হওয়াটা স্বাভাবিক।

একদিকে ওমিক্রন আতঙ্ক। অন্যদিকে লাগামছাড়া সংক্রমণ। নিজেদের দায়িত্বপালন করতে গিয়ে প্রথমেই করোনা জ্বরে আক্রান্ত হন কলকাতা পুলিশের বহু সদস্য। বেশিরভাগ ক্ষেত্রেই মাত্র ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ চালাচ্ছে লালবাজার কর্তৃপক্ষ। রাজ্যে জারি নাইট কার্ফু। এছাড়াও রয়েছে জনগণের সচেতনার প্রচার। এই কঠিন পরিস্থিতিতে পুলিশ কর্মীদের উপর করোনার থাবা উদ্বেগ বাড়াচ্ছে কলকাতা পুলিশের।

Previous articleKamarpukur Math:করোনা কাঁটা! অনির্দিষ্টকালের জন্য বন্ধ হল কামারপুকুর মঠ ও মিশন
Next articleকরোনার বাড়বাড়ন্তে ৩১ শতাংশ মানুষ চান না ৫ রাজ্যে নির্বাচন হোক: সমীক্ষা