রেল দুর্ঘটনায় দুঃখ প্রকাশ অভিষেকের, সর্বশক্তি দিয়ে উদ্ধারকার্যে ‘যুবশক্তি’র সদস্যরা

ময়নাগুড়িতে ভয়াবহ রেল দুর্ঘটনায়(Train accident) দুঃখ প্রকাশ করে টুইট করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। পাশাপাশি এই দুর্ঘটনায় তৃণমূলের ‘বাংলার যুবশক্তি’র(Banglar JuboShakti) স্থানীয় সদস্যরা সর্বশক্তি দিয়ে উদ্ধারকার্জে নেমে পড়েছে বলেও এদিন টুইটে জানিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ময়নাগুড়িতে এদিন মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার পর টুইট করে অভিষেক বন্দ্যোপাধ্যায় লেখেন, “বিকানের গুয়াহাটি এক্সপ্রেসের মর্মান্তিক দুর্ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাদের পরিবারের প্রতি আমি গভীর সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।” পাশাপাশি দুর্গতদের পাশে থাকার বার্তা দিয়ে টুইটে অভিষেক আরও লেখেন, “বাংলার যুবশক্তি উত্তরবঙ্গে সদস্যরা এই মুহূর্তে ময়নাগুড়িতে রয়েছেন সবাইকে সাহায্যের জন্য। আমাদের যুবশক্তি সদস্যরা এই কঠিন পরিস্থিতিতে দৃঢ়ভাবে সকলের পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেছেন উদ্ধার অভিযান থেকে শুরু করে যে কোনো ধরনের সাহায্য বা ত্রাণ দেওয়ার ক্ষেত্রে। আমরা প্রত্যেককে সাহায্য করব। এটা আমাদের প্রতিশ্রুতি।”

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে বিকানের গুয়াহাটি এক্সপ্রেস। লাইনচ্যুত হয় ট্রেনের একাধিক বগি। দুর্ঘটনাস্থল থেকে এখনও পর্যন্ত ৪০ জনকে উদ্ধার করা হয়েছে। ২৪ জনকে জলপাইগুড়ি জেলা হাসপাতাল ও ১৬ জনকে ময়নাগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে বেশিরভাগই গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনাস্থলে জেলা স্বাস্থ্য দফতরের মেডিক্যাল টিম পৌঁছেছে। আহতদের মধ্যে যাদের অবস্থা আশঙ্কাজনক সেই ১৫ জনকে চিকিৎসার জন্য শিলিগুড়িতে নিয়ে যাওয়ার কথা ভাবা হচ্ছে। এখনও পর্যন্ত ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আজ রাতেই দুর্ঘটনাস্থলে যাওয়ার কথা রয়েছে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণর।

Previous articleরেল দুর্ঘটনায় দুঃখ প্রকাশ মোদি-মমতার, মৃতদের ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা রেলের