ফের বিস্ফোরক তথাগত: বঙ্গবিজেপি কি মৃত্যুপথযাত্রী? টুইটে তোপ

বঙ্গ বিজেপির বিরুদ্ধে তথাগত রায়ের আক্রমণ থামছে না। এবার রাজ্যের গেরুয়া শিবিরকে 'মৃত্যুপথযাত্রী' বলে টুইটে কটাক্ষ করলেন বর্ষীয়ান নেতা।

Tathagata Roy sneered bjp

বলেছিলেন রাজ্য বিজেপি (BJP) নিয়ে আর কোন মন্তব্য করবেন না তিনি। কিন্তু কথা রাখেননি বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায় (Tathagata Roy)। ফের বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। তিনি প্রশ্ন তোলেন, “বঙ্গবিজেপি কি মৃত্যুপথযাত্রী?”

একদিকে যখন বঙ্গ বিজেপির অন্দরের কোন দল থামাতে পোর্ট ট্রাস্টের অতিথিশালায় বৈঠক তার আগেই নিজের টুইটার হ্যান্ডেলের (Twitter) তথাগত (Tathagata Roy) লেখেন, “চিকিৎসা না করে লুকিয়ে রাখলে রোগ সারে না। উলটে রোগীকে মৃত্যুর দিকে ঠেলে দেয়। এর লক্ষণ কামিনী-কাঞ্চন। বিধানসভা নির্বাচনের খারাপ ফলের পরও কোনও শুদ্ধিকরণ হয়নি। বঙ্গ বিজেপি কি মৃত্যুপথযাত্রী?’

আরও পড়ুন-মাতাল-গরু পাচারকারী বঙ্গ বিজেপির সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী, ট্রেনে পোস্টার

এর আগেও বিজেপির হারের কারণ হিসেবে প্রার্থী কেনাবেচার অভিযোগ তুলেছিলেন তথাগত। বিস্ফোরক অভিযোগ করেছিলেন, কামিনী-কাঞ্চনের। যা নিয়ে তোলপাড় হয় রাজ্য-রাজনীতি। অনেক বিজেপি নেতৃত্বকে পরোক্ষে তাঁকে সমর্থন করেন। সামনাসামনি সমর্থন করেন রূপা গঙ্গোপাধ্যায়ের মতো নেত্রী। কিন্তু তারপর আর বঙ্গ বিজেপি নিয়ে মন্তব্য করবেন না বলে টুইটে জানিয়েছিলেন তথাগত রায়। তবে, একের পর এক বিজেপির নেতা-মন্ত্রী যখন দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ছেন, বিক্ষুব্ধ গোষ্ঠী তৈরি হচ্ছে গেরুয়া শিবিরের অন্দরে, তখন ফের এই বর্ষীয়ান নেতা তোপ দাগলেন।

 

Previous articleCovid Update:উদ্বেগ বাড়িয়ে লাফিয়ে বাড়ছে দেশের দৈনিক সংক্রমণ, চোখরাঙাচ্ছে ওমিক্রন