Novak DJokovic: দ্বিতীয়বার খারিজ হল জোকোভিচের ভিসা, অস্ট্রেলিয়ান ওপেনে খেলার আশা শেষ জোকারের

রবিবারের শুনানিতে তিন বিচারকের প্যানেল জানিয়ে দেয়, জোকোভিচ যে আবেদন করেছেন তা অযৌক্তিক।

দ্বিতীয়বার খারিজ হয়ে গেল নোভাক জোকোভিচের (Novak DJokovic) ভিসা। রবিবার জোকারের ভিসা খারিজ করল ফেডারেল আদালত। যার ফলে অস্ট্রেলিয়ান ওপেনে ( Australian Open) খেলা শেষ জোকারের কাছে। রবিবারের শুনানিতে তিন বিচারকের প্যানেল জানিয়ে দেয়, জোকোভিচ যে আবেদন করেছেন তা অযৌক্তিক।

দ্বিতীয়বার ভিসা বাতিলের বিরুদ্ধে আদালতে আবেদন করেছিলেন জোকার। সেই আবেদনই রবিবার খারিজ করে দিল ফেডারেল আদালত। অর্থাৎ আর অস্ট্রেলিয়াতে থাকতে পারবেন না জোকোভিচ। যার ফলে জোকোভিচের অস্ট্রেলিয়ান ওপেনে প্রতিদ্বন্দ্বিতা করাও শেষ।

রবিবারের শুনানিতে তিন বিচারকের প্যানেল জানিয়ে দেয়, “জোকোভিচ যে আবেদন করেছেন তা অযৌক্তিক। অস্ট্রেলিয়ার সার্বিক কোভিড পরিস্থিতিতে সেই আবেদন কোনও মতেই মেনে নেওয়া যায় না। তাই তাঁর আবেদন খারিজ করে দেওয়া হয়।”

যদিও এই নির্দেশের পরও জোকোভিচের অস্ট্রেলিয়ান ওপেনে খেলার একটি সুযোগ রয়েছে। সেটি হল ‘ব্রিজিং ভিসা’। এই ভিসা পেলে তাঁর খেলতে কোনও সমস্যা হবে না। কিন্তু এই ভিসা কার্যকর করেন অস্ট্রেলিয়ার অভিবাসন মন্ত্রী, যিনি নিজের ক্ষমতার বলেই দ্বিতীয়বার জোকোভিচের ভিসা বাতিল করেছেন। তাই তিনি যে আর জোকারকে সুযোগ দেবেন না তা কার্যত নিশ্চিত। তাই অস্ট্রেলিয়ান ওপেনে জোকারের খেলা কার্যত শেষ।

আরও পড়ুন:Rohit Sharma: বিরাট প্রসঙ্গে এবার প্রতিক্রিয়া রোহিত শর্মার

Previous articleAccident:নয়ানজুলিতে উল্টে গেল কেমিক্যাল ভর্তি লরি, মৃত গাড়ির চালক ও খালাসি
Next article১২ ঘণ্টার টানটান উত্তেজনার ইতি,পণবন্দি সকলকে অক্ষত অবস্থায় ফেরালো আততায়ী