ভর সন্ধেবেলা আলমারি ভেঙে নগদ ও লক্ষাধিক টাকার গয়না চুরি!

কলকাতার কসবা এলাকায় রবিবার দুঃসাহসিক চুরি। সিরিয়াল দেখতে মশগুল বাড়ির লোক আর সেই সুযোগ কাজে লাগিয়ে লক্ষাধিক টাকার চুরি।

খাস কলকাতার বুকে দুঃসাহসিক চুরি (Massive theft)। রবিবারের সন্ধেবেলা চাঞ্চল্য ছড়ালো কসবা থানা এলাকার কলুপাড়া অঞ্চলে।সিরিয়াল দেখতে মশগুল বাড়ির লোক। আর সেই সুযোগ কেই কাজে লাগালো চোরের দল।রীতিমতো বাড়ির তালা ভেঙে লক্ষাধিক টাকা এবং বহুমূল্য সোনার গয়না নিয়ে চম্পট দিয়েছে চোরেরা(Massive theft)।

কসবা থানা এলাকার ১৫ ই-কলুপাড়া লেনে গোপাল হালদারের বাড়ি।জানা গিয়েছে, রবিবার সন্ধেবেলা গোপালবাবু তাঁর স্ত্রী এবং ছেলেকে নিয়ে বাইরে বেরিয়েছিলেন। বাড়িতে তখন ছিলেন তাঁর বৃদ্ধ মা এবং বোন।তারা সিরিয়াল দেখতে এমনই মশগুল ছিলেন যে বাড়িতে চোরের প্রবেশ টেরই পাননি। সেই সুযোগ কে কাজে লাগিয়ে বাড়ির তিনতলার ছাদ থেকে ‘তারা’ ঘরে ঢোকে বলে অনুমান। তারপর দোতালার ঘরের দরজা ভেঙে ঘর থেকে প্রায় নগদ তিন লক্ষ টাকা এবং আড়াই লক্ষ টাকা মূল্যের সোনার গয়না চুরি করে চম্পট দেয়। এরপর ছেলেকে নিয়ে সস্ত্রীক গোপালবাবু রাত আটটা নাগাদ বাড়িতে ফিরে দোতালায় ঘরে যেতেই চক্ষু চড়কগাছ। দেখেন, ঘরের দরজা খোলা এবং আলমারির লকার ভাঙ্গা সব জিনিস চুরি হয়ে গিয়েছে।

কসবা থানায় পরিবারের তরফ থেকে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। এছাড়াও জিজ্ঞাসাবাদ করা হয় বাড়ির সদস্যদের। তবে বাড়িতে লোক থাকা সত্ত্বেও এমন দুঃসাহসিক চুরির ঘটনায় রীতিমতো হতবাক স্থানীয়রা।

Previous articleSupreme Court: মুকুল রায়ের বিধায়ক পদ নিয়ে সিদ্ধান্ত নিতে স্পিকারকে সময় বেধে দিল সুপ্রিম কোর্ট
Next articleশাঁওলি মিত্রের প্রয়াণে শোকের ছায়া অভিনয় জগতে, কী বলছেন বিশিষ্টরা