স্বামীকে খুনের অভিযোগে গ্রেফতার স্ত্রী ও প্রেমিক

এ যেন বারাসাতের মনুয়া কাণ্ডের পুনরাবৃত্তি। স্বামীকে খুন করার অভিযোগ উঠল স্ত্রী-র বিরুদ্ধে। শুধুমাত্র স্ত্রী নন, স্বামীকে খুন করতে ওই মহিলাকে সাহায্য করেছিল তাঁর প্রেমিকও। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার মিলকি ফাঁড়ির অন্তর্গত কাউয়াখোন মোহনপুর এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১০ জানুয়ারি থেকে নিখোঁজ ছিলেন কাউয়াখোন মোহনপুর গ্রামের বাসিন্দা বছর ৪০-এর সাদিকুল খান। পাঁচ-ছয়দিন কেটে গেলেও সাদিকুলের কোনও খবর না পেয়ে তাঁর পরিবারের লোকেরা ১৬ জানুয়ারি মিলকি ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মিলকি থানার পুলিশ। চার দিনের মধ্যে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তেরা হলেন সাদিকুলের স্ত্রী শরিফা বিবি এবং শরিফার প্রেমিক নুর আলম এবং নুর আলমের বন্ধু লালচাঁদ শেখ।

পুলিশ আরও জানিয়েছে, নুর আলম এবং লালচাঁদকে প্রথমে গ্রেফতার করা হয়েছিল। এরপর শরিফাকে সামনে বসিয়ে জেরা করতেই খুনের বিষয়টি সামনে আসে। তারপর বৃহস্পতিবার রাতে গ্রামেরই একটি বাগান থেকে সাদিকুলের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যও পাঠিয়েছে পুলিশ। ঘটনায় সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছেন কিনা তাও তদন্ত করে দেখছে পুলিশ।

খুনের ঘটনা প্রসঙ্গে ইংরেজবাজার থানার আইসি আশিস দাস জানিয়েছেন, এই ঘটনার তদন্ত করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়। আশ্চর্যের বিষয় ছিল সাদিকুলের নিখোঁজের পর পরিবারে লোকেরা উদ্বিগ্ন হলেও, তাঁর স্ত্রী নির্বিকার ছিলেন। এই বিষয়টি সন্দেহ হওয়ায় মৃতের স্ত্রী-কে জেরা করায় খুনের বিষয়টি পুলিশ জানতে পারে।

Previous articleচাঞ্চল্যকর রিপোর্ট প্রকাশ,পেগাসাস আড়ি পেতেছিল প্রিয়াঙ্কা গান্ধীর ফোনে
Next articleIAS: আইএএস নিয়োগ আইনে সংশোধনীর বিরোধিতায় মমতার পাশে এনডিএ শাসিত রাজ্যও