বোনের হবু বরের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা গেল দীপিকাকে!

deepika padukone

সিনেমাপ্রেমীদের কাছে এখন ওটিটি প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে। করোনা পরিস্থিতিতে ওটিটি প্ল্যাটফর্মে যে সমস্ত ছবি রিলিজ করছে সেগুলো ভালো ব্যবসাও করছে। এই প্ল্যাটফর্মই এখন সিনেমা মুক্তির একমাত্র মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বলা যায়। অভিনেতা-অভিনেত্রীরাও বেশ চুটিয়ে অভিনয়ও করছেন। এবার এই ওটিটি প্ল্যাটফর্মেই অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা গেল দীপিকা পাড়ুকোনকে।

সামনের মাসেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhant Chaturvedi) অভিনীত ‘গেহরাইয়া’ (Gehraiyaan) ছবিটি মুক্তি পাচ্ছে অ্যামাজন প্রাইমে। ইতিমধ্যে এই ছবির ট্রেলর মুক্তি পেয়েছে। আলিশা, জায়েনের বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্ত এই ছবির ট্রেলারে দেখানো হয়েছে। ২ মিনিট ৪২ সেকেন্ডের এই ট্রেইলারটিতে দীপিকা (Deepika Padukone), সিদ্ধান্তর ঘনিষ্ঠ মুহূর্তের রসায়ন দর্শকদের মধ্যে বেশ ভালোই সাড়া ফেলেছে।

এই ছবিতে দীপিকা অভিনীত চরিত্রের নাম আলিশা। ছবিতে দেখানো হয়েছে এই আলিশা তার খুড়তুতো বোন টিয়ার হবু বর জায়েনের প্রেমে পড়ে। ধীরে ধীরে তাদের সম্পর্কও গভীর হয়। পরিবারের তরফে তাদের সম্পর্ক জানাজানি হয়ে যাওয়ার পরেই গল্পে আসে ট্যুইস্ট। পরিবার, সমাজ সবকিছু উপেক্ষা করে আদৌও তাদের সম্পর্কের পরিণতি ঘটবে না অন্যদিকে মোড় নেবে সেটা জানতে হলে ছবিটা দেখতেই হবে।

আরও পড়ুন-প্রকাশ্য দিবালোকে আদালত চত্বরে মেয়ের ধর্ষককে গুলি করে খুন প্রাক্তন বিএসএফ জওয়ানের

এই ছবিতে কখনও বিছানায় কখনও বা উত্তাল সমুদ্রে জমে উঠছে আলিশা ও জায়েনের প্রেম। সিনেমাটিতে দীপিকা এবং সিদ্ধান্ত ছাড়াও অভিনয় করছেন অনন্যা পান্ডে। আলিশার স্বামীর ভূমিকায় অভিনয় করছেন ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা ধৈর্য্য কারওয়ার। দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে নাসিরুদ্দিন শাহ এবং রজত কাপুরকে। পরিচালক শকুন বাত্রার এই ছবিটি মুক্তির অপেক্ষায় এখন দিন গুনছেন নেটিজেনরা। এই ছবিটিকে যৌথভাবে প্রযোজনা করেছেন করণ জোহারের ধর্মা প্রোডাকশন এবং ভায়াকম ১৮।

ছবি প্রসঙ্গে পরিচালক জানান, এটা শুধু একটা ছবি নয়, মানুষের সম্পর্কের ভিতরে ঢুকে পড়বার একটা জার্নি, বর্তমান জীবনের পরিণত সম্পর্কের একটা আয়না এই ছবি। আগামী ১১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে। অন্যদিকে, রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর দীপিকার এই প্রথম কোনও ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করলেন। ঘনিষ্ঠ দৃশ্যের জন্য মোটের ওপর ৪৮টা টেক দিতে হয়েছিল তাঁকে। ছবির ট্রেলার মুক্তির পর থেকেই এই খবর প্রকাশ্যে এসেছে নেট দুনিয়ায়। তাঁর অভিনয় নিয়েও নেট দুনিয়ায় প্রশ্ন উঠতে শুরু করেছে। এই বিষয়ে দীপিকা জানান, দু’ধরনের পরিচালক হয়, এক যাঁরা স্পষ্ট থাকেন, তাঁরা প্রকৃত কি চাইছেন, আর এক শ্রেণী কাজ সম্পর্কে ঠিক কিছুই গুছিয়ে উঠতে পারেন না। শাকুন অর্থাৎ গেহেরাইয়া ছবির পরিচালক, তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা অসাধারণ। তিনি খুব স্পষ্টবাদী যে তিনি কি চান। আর অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে ঠিক সেটাই করিয়ে নেন। এবার তেমনটাই করেছেন পরিচালক।

 

Previous articleMohammedan Sporting: মহামেডানের গোলরক্ষক কোচ হলেন সন্দীপ নন্দী
Next articleWorld Bank: রাজ্যের উন্নয়নমূলক কর্মসূচিগুলিকে স্বীকৃতি, বাংলাকে হাজার কোটি টাকা সাহায্য বিশ্বব্যাঙ্কের