প্রকাশ্য দিবালোকে আদালত চত্বরে মেয়ের ধর্ষককে গুলি করে খুন প্রাক্তন বিএসএফ জওয়ানের

shoot out at gorakkhpur

প্রকাশ্য দিবালোকে আদালতের গেটের সামনে মেয়ের ধর্ষককে (Daughter’s Rapist) গুলি করে খুন প্রাক্তন বিএসএফ জওয়ানের (Retired BSF Jawan)। তাঁর নাবালিকা মেয়ের ধর্ষণের প্রতিশোধ নিতেই ওই যুবককে হত্যা করেন বলে খবর। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরে।

ইতিমধ্যেই ধর্ষিতার বাবা এবং দাদাকে গ্রেফতার করেছে পুলিশ। আতঙ্ক ছড়িয়েছে আদালত চত্বরে। এই ঘটনায় ক্ষুব্ধ আইনজীবীরা বিক্ষোভ শুরু করেন এবং নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন। প্রশ্ন উঠছে, কীভাবে কেউ অস্ত্র নিয়ে আদালত চত্বরে প্রবেশ করে।

আরও পড়ুন-আজাদ হিন্দ সেনা স্মরণে নীলগঞ্জ সাহেব বাগানে হিন্দু মহাসভার মহাযজ্ঞ

মৃতের নাম দিলশাদ হুসেন (২৫)। তিনি বিহারের (Bihar) মুজফফরপুরের (Mujaffarpur) বাসিন্দা। ২ মাস আগে জামিন পেয়েছিলেন দিলশাদ। অপহরণ এবং ধর্ষণের মামলায় ফের শুক্রবার গোরক্ষপুর আদালতে এসেছিলেন তিনি। তারপরই আদালত চত্বরে বিএসএফের প্রাক্তন জওয়ান তাকে গুলি করে খুন করেন।

এডিজি, গোরক্ষপুর জোন, অখিল কুমার ঘটনাস্থলে পৌঁছন। তিনি বলেন, এই ঘটনার তদন্ত হবে বলে আশ্বাস দেন আইনজীবীদের। সতর্কতা হিসেবে আদালতের বাইরে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি বিএসএফের প্রাক্তন জওয়ান ভগবতের নাবালিকা মেয়েকে অপহরণ এবং ধর্ষণের অভিযোগ ওঠে দিলশাদের বিরুদ্ধে। ২০২১ সালের ১২ মার্চ হায়দরাবাদ থেকে দিলশাদকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয় ধর্ষিতাকে। তার পরই দিলশাদকে জেল হেফাজতে পাঠানো হয়। দু’মাস আগেই জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি।

 

Previous articleআজাদ হিন্দ সেনা স্মরণে নীলগঞ্জ সাহেব বাগানে হিন্দু মহাসভার মহাযজ্ঞ
Next articleTripura: সাতসকালে দুষ্কৃতী হামলায় মৃত ব্যবসায়ী, ‘বারুদের স্তুপের উপর রাজ্য’ তোপ তৃণমূলের