Tripura: সাতসকালে দুষ্কৃতী হামলায় মৃত ব্যবসায়ী, ‘বারুদের স্তুপের উপর রাজ্য’ তোপ তৃণমূলের

ত্রিপুরা(Tripura) রাজ্যে আইন-শৃংখলার অবস্থা ভয়াবহ, বারবার এই অভিযোগে সরব হয়েছে তৃণমূল(TMC)। শনিবার সকালে তারই প্রতিচ্ছবি দেখা গেল ত্রিপুরার অমরপুর মহাকুমার যতনবারি অঞ্চলের মন্দির বাজার এলাকায়। প্রকাশ্য বাজারে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয়েছে এক মৎস্য ব্যবসায়ীর পাশাপাশি একই পরিবারের আরও দুজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। সাতসকালে প্রকাশ্য বাজারে এহেন ঘটনায় শিউরে উঠেছে এলাকাবাসী। এই ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল। দোষীদের শাস্তি ও মৃত-আহতদের ক্ষতিপূরণের দাবি জানিয়েছেন তৃণমূল নেতার সুবল ভৌমিক(Subal Bhowmik)।

এই ধরনের দুষ্কৃতী হামলার ঘটনায় অবিলম্বে পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়ে এদিন তৃণমূল নেতা সুবল ভৌমিক বলেন, “ত্রিপুরা রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কেন্দ্রীয় সরকারের পাশাপাশি বারবার অভিযোগ জানানো হয়েছে রাজ্য সরকারকে। বিজেপি সরকারের আমলে দুর্বৃত্তদের দাপট এতটাই বেড়ে গিয়েছে যে আজ সকালে মৎস্য বাজারে দুষ্কৃতী হামলার শিকার হয়েছে একই পরিবারের তিনজন সদস্য। সিতন দাস, সনাতন দাস এবং লিটন দাস। অমরপুর মহকুমায় বাড়ি এই তিনজনের। আজ মন্দির বাজারে যাওয়ার সময় দুষ্কৃতীরা হামলা চালায় তাদের ওপর। দুষ্কৃতীদের গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সিতন দাসের। গুলিবিদ্ধ হয়ে আগরতলা মেডিকেল কলেজে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সনাতন দাস। আক্রান্ত তৃতীয় ব্যক্তি লিটন দাস জেলা হাসপাতালে চিকিৎসাধীন।”

আরও পড়ুন:আজাদ হিন্দ সেনা স্মরণে নীলগঞ্জ সাহেব বাগানে হিন্দু মহাসভার মহাযজ্ঞ

পাশাপাশি ত্রিপুরার বিজেপি সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে সুবল ভৌমিক বলেন, “গোটা রাজ্যটা বারুদের স্তূপের উপর দাঁড়িয়ে রয়েছে। কখন কোথায় কে আক্রান্ত হচ্ছে কেউ বলতে পারে না। যার উপর খুশি হামলা চালানো হচ্ছে। রাজ্যের মানুষ চরম আতংকের মধ্যে আছে, আইন-শৃঙ্খলা বলে কিছু নেই ত্রিপুরায়। তৃণমূলের তরফে আমরা রাজ্য সরকারের কাছে আবেদন জানাচ্ছি, এই হামলার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে অবিলম্বে পদক্ষেপ নেওয়া হোক। পাশাপাশি যিনি মারা গিয়েছেন তার পরিবারকে যেন ২০ লক্ষ টাকা, এবং যারা আহত তাদের ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দিক সরকার।”

Previous articleপ্রকাশ্য দিবালোকে আদালত চত্বরে মেয়ের ধর্ষককে গুলি করে খুন প্রাক্তন বিএসএফ জওয়ানের
Next articleদু-একদিনের মধ্যেই ফের গোয়া যাচ্ছেন অভিষেক