করোনাবিধি মেনেই নিমতলা মহাশ্মশানে শেষকৃত্য, ১ ফেব্রুয়ারি ইস্টবেঙ্গল ক্লাবে প্রয়াত সুভাষ ভৌমিকের স্মরণসভা

ইস্টবেঙ্গলের পাশাপাশি প্রয়াত সুভাষ ভৌমিকের স্মরণসভা আয়োজন করতে চলেছে মোহনবাগানও।

ময়দানের কোথাও নিয়ে যাওয়া হচ্ছে না সুভাষ ভৌমিকের মরদেহ। করোনাবিধি মেনেই নিমতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে ময়দানের ভোম্বলদার। করোনার কারণে এমন সিদ্ধান্ত।শনিবার হাসপাতালে সুভাষ ভৌমিকের পরিবারের সঙ্গে দেখা করার পর শেষকৃত্যের পরিকল্পনার খবর জানালেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস।

শনিবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন কলকাতা ফুটবলের অন্যতম জনপ্রিয় চরিত্র সুভাষ ভৌমিক। তাঁর প্রয়াণে শোকের ছায়া কলকাতা ময়দানে। কিন্তু তাঁর প্রয়াণের পর  কোথাও নিয়ে যাওয়া হচ্ছে না ভোম্বলদার মরদেহ। করোনার কারণেই এমনট সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান হয়েছে। জানা গিয়েছে, করোনাবিধি মেনেই নিমতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে সুভাষ ভৌমিকের। উপস্থিত থাকবেন পরিবারের লোকজনেরা।

এদিকে ১ লা ফেব্রুয়ারি ইস্টবেঙ্গল ক্লাবে আয়োজন করা হবে প্রয়াত সুভাষ ভৌমিকের স্মরণসভা। এদিন এমনটাই জানালেন ক্লাবের শীর্ষ কর্তা দেবব্রত সরকার। এদিন প্রয়াত সুভাষ ভৌমিকের পরিবারের লোকজনের সঙ্গে দেখা করার পর দেবব্রত সরকার বলেন,” সুভাষ ভৌমিকের কীর্তিকে স্মরণীয় করে রাখতে একাধিক পরিকল্পনা নেওয়া হবে। আগামী ১ ফেব্রুয়ারি বিকেল ৪টের সময় ইস্টবেঙ্গল ক্লাবে প্রয়াত সুভাষ ভৌমিকের স্মরণসভা আয়োজন করা হবে। প্রাক্তন খেলোয়াড়, ওঁর সতীর্থরা উপস্থিত থাকবেন। পুরোটাই হবে কোভিড বিধি মেনে। এ ছাড়াও সুভাষদার বিভিন্ন কীর্তি নিয়ে একটি মিউজিয়াম তৈরি করা হবে। আশিয়ান কাপ হাতে নিয়ে ওঁর একটি স্ট্যাচুও থাকবে সেখানে।”

সূত্রের খবর ইস্টবেঙ্গলের পাশাপাশি প্রয়াত সুভাষ ভৌমিকের স্মরণসভা আয়োজন করতে চলেছে মোহনবাগানও। এদিন ক্লাবকর্তা দেবাশিস দত্ত বলেন, দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি। তবে সামনের মাসে স্মরণসভা আয়োজন করা হবে।”

আরও পড়ুন:প্রিয় ভোম্বলদার মৃত্যুতে শোকের ছায়া কলকাতা ময়দানে, ফুটবল জগতের বিরাট ক্ষতি,বললেন সুব্রত ভট্টাচার্য, অ‍্যালভিটোরা

Previous articleদুঃস্থ ও মেধাবী পড়ুয়াদের স্কলারশিপ খাতে বরাদ্দ তিনগুণ বাড়াল রাজ্য সরকার
Next articleগুগল মিটে বিয়ে, প্রীতিভোজ অনলাইন হোম ডেলিভারিতে! অভিনব উদ্যোগ এই যুগলের