Bangladesh: এবার সর্বসমক্ষে সামাজিকভাবে বিয়ে সারলেন পরীমনি

বিশেষ প্রতিনিধি, ঢাকা: 

ফের সংবাদ শিরোনামে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। কিছুদিন আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন তিনি। এবার সামাজিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি। নায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। গত বছর ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন দুজনে। এবার সর্বসমক্ষে নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিলেন বাংলাদেশের নায়িকা। অতিথিদের সাক্ষী রেখে সামাজিকভাবে বিয়ে সারলেন । বিয়ের সাজে জরিপাড়ের খয়েরি শাড়ির সঙ্গে সোনালী রঙের জারদৌসি ওড়না পরেছিলেন পরী।‌ শরিফুল রাজ পরেছিলেন কালোর উপর সোনালি রঙের জারদৌসি কাজ করা শেরওয়ানি।

উল্লেখ্য, চলতি মাসেই পরীমনি জানিয়েছিলেন, মা হতে যাচ্ছি শিগগির। এর চেয়ে আনন্দের আর কিছু হতে পারে না। আমি হাওয়ায় ভাসছি। তবে বাবা কে সেই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। এরপরেই পরীমণি প্রকাশ্যে আনেন রাজের সঙ্গে গোপন পরিণয়ের কথা। এ প্রসঙ্গে পরীমণি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমাদের বিয়েটা গোপনে হয়েছিল। পরিবারের অনেকেও ব্যাপারটা জানতেন না। অনেকটা পুতুলের বিয়ের মত হয়েছিল সবটা। অনুষ্ঠান হয়নি। তাই এবার ধুমধাম করে গায়ে হলুদের অনুষ্ঠান হল।

আরও পড়ুন- স্নাতকোত্তরে আসন বৃদ্ধির দাবিতে কলকাতা বিশ্ববিদ্যালয় চত্বরে বিক্ষোভ পড়ুয়াদের

শরিফুলের সঙ্গে বিয়ে প্রসঙ্গে নায়িকা বলেন, একটি ছবির শ্যুটিং সেট থেকেই প্রেমের সুত্রপাত। সেখান থেকেই শুভ পরিণয়। সেই সিনেমার পরিচালককেও তাঁদের গোপন বিয়ের কথা জানিয়েছিলেন তাঁরা। আপাতত সন্তানের আসার অপেক্ষায় দিন গুনছেন ওপার বাংলার তারকা দম্পত্তি। প্রসঙ্গত, শরিফুল রাজের সঙ্গে এটি পরীমনির পঞ্চম বিবাহ!

প্রসঙ্গত, গত কয়েকমাস আগে মাদক কান্ডে নাম জড়িয়েছিল তাঁর। শুধু নাম জড়ানোই নয়, একমাস হাজতবাস পর্যন্ত করতে হয়েছিল নায়িকাকে। এই বিষয়ে পরীমনি জানিয়েছেন, জেল থেকে মুক্তি পাওয়ার পর আমি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলাম। সে সময় রাজ আমার পাশে দাঁড়ায়। সবসময় সঙ্গে ছিল। সেই সময়েই ভালো সম্পর্ক তৈরি হয়। সেই থেকে প্রেম এবং পরিণয়।

Previous articleহাইকোর্টে খারিজ হল রাজ্যের ট্যাবলো মামলা
Next articleটানা তিন দিন করোনায় রেকর্ড সংখ্যক মানুষ আক্রান্ত রাশিয়ায়