Suicide: মাঝ গঙ্গায় লঞ্চ পৌঁছতেই পরিবারের সামনেই ঝাঁপ দিল যুবক

সাংসারিক অশান্তি থেকে মানসিক অবসাদ। আর সে কারণেই চরমতম সিদ্ধান্ত। সোমবার নিজের ছেলে সহ পরিবারের সদস্যদের সামনে লঞ্চ থেকে গঙ্গায় ঝাঁপ দিলেন এক ব্যক্তি। লঞ্চে দাঁড়িয়ে সকলেই দেখলেন সেই দৃশ্য। বেলুড় মঠ থেকে দক্ষিণেশ্বর যাওয়ার পথে আচমকাই ঝাঁপ দেন তিনি। শেষ পাওয়া খবর অনুযায়ী, বালি থানার পক্ষ থেকে রিভার্স ট্রাফিককে খবর দেওয়া হলে তারা গঙ্গায় তল্লাশি চালাচ্ছে । সোমবার বিকেল পর্যন্ত তাঁর খোঁজ মেলেনি।

আরও পড়ুন:স্কুল খোলার বিষয়ে সিদ্ধান্ত জানাবেন মুখ্যমন্ত্রী, ‘পাড়ায় শিক্ষালয়’-র সূচনায় বললেন ব্রাত্য

পুলিশ জানিয়েছে, মৃতের নাম সঞ্জয় চৌহান (৪৫)। সোমবার বেলা সাড়ে এগারোটা নাগাদ চলন্ত লঞ্চ থেকে গঙ্গায় ঝাঁপ দেন ওই যুবক। বেলুড় থেকে দক্ষিণেশ্বরগামী একটি লঞ্চে সঞ্জয় ও তাঁর পরিবার ওঠে। এবার লঞ্চ যখন মাঝ গঙ্গায় পৌঁছায় তখনই হঠাৎ গঙ্গায় ঝাঁপিয়ে পড়েন সঞ্জয়।এরপরই লঞ্চের ভিতর হট্টগোল। প্রত্যক্ষদর্শীদের কথায় সঞ্জয়কে বাঁচাতে অনেকবার লঞ্চটিকে ঘুরিয়ে তল্লাশি চালানো হলেও তার কোনও হদিশ মেলেনি। এরপরই যাত্রীসমেত জেটিতে ফিরে আসে লঞ্চটি। ঘটনার খবর জানতে পেরেই জেটিতে ছুটে আসেন মৃতের স্ত্রী। তিনি জানান, “আমরা ভাড়া বাড়িতে থাকি। কয়েকদিন ধরেই বাড়িওয়ালা ঘর খালি করে দেওয়ার কথা বলছিল। আমি বলেছি ছেলে-মেয়েকে নিয়ে আমরা কোথায় যাব। এই নিয়েই গন্ডগোল চলছিল। কিন্তু কেন এমন করলেন জানি না।”

ঘটনা প্রসঙ্গে বেলুড় জেটির এক আধিকারিক জানান, লঞ্চে উনি ওনার ছেলে, মেয়ে আর ভাইরাভাই ওঠেন। ঝাঁপিয়ে পড়ার পরই লঞ্চের অন্য যারা আধিকারিক ছিল তারা চেষ্টা করেছে সঙ্গে-সঙ্গে ওই ব্যক্তিকে উদ্ধার করতে। কিন্তু তারপর থেকে আর ওই যুবককে দেখতে পাওয়া যায়নি।গোটা ঘটনাটি তাঁর স্ত্রীকে জানানো হয়েছে। এমনকী পুলিশকেও খবর দেওয়া হয়েছে।

Previous articleশেয়ারবাজারে বিরাট ধ্বস: ১৭৫১ পয়েন্ট নামল সেনসেক্স, উধাও ৮ লক্ষ কোটি টাকা
Next articleKUNAL GHOSH:  ট্যাবলো-বিতর্কে সুর চড়ালেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ