ANUBRATA : ‘চড়াম চড়াম’- ‘জয়ঢাক’ -‘গুড়-বাতাসা’  অনুব্রতকে অবিকল নকল করলেন কৌতুকশিল্পী !  

বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তাঁর মুখের বুলি, কথা বলার ভঙ্গি, তাঁকে রাজ্য রাজনীতিতে রীতিমতো জনপ্রিয় করেছে। যদিও বহুবার বিতর্কের মুখেও পড়তে হয়েছে অনুব্রতকে। তবে তাতে থোড়াই কেয়ার করেন এই দাপুটে নেতা।এবার তাঁর পাশে বসেই তাঁকে নকল করে দেখালেন এক কৌতুকশিল্পী । তবে আশ্চর্যের বিষয় অনুব্রতবাবু চটলেন না একটুও।

উল্টে নিজের মিমিক্রি দেখে হেসে কুটোপাটি হলেন। সম্প্রতি সাজিদ খান নামের এক কৌতুকশিল্পী ভরা মঞ্চে অনুব্রতের পাশে বসে তাকে নকল করে দেখালেন। বোলপুরের বাসিন্দা ওই যুবক অনুব্রতর বিভিন্ন ভাষণের অডিও নিজের মুখে বসিয়ে টিকটকে শেয়ার করতেন।

আরও পড়ুন- হাইকোর্টে খারিজ হল রাজ্যের ট্যাবলো মামলা

প্রসঙ্গত, রবিবার বীরভূম জেলার বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে এসেছিলেন অনুব্রত। সেখানেই উপস্থিত হয়েছিলেন সাজিদও। অনুব্রতকে অনুকরণ করে ইতিমধ্যেই বেশ নাম কামিয়েছেন পেশায় ‘মিমিক্রি’ শিল্পী সাজিদ। রবিবার অনুব্রতের পাশে বসেই তাঁর ভাবভঙ্গিমা হুবহু অনুকরণ করে দেখান তিনি। সাজিদকে দেখে বেশ খুশি হন অনুব্রত। শিল্পীর অনুকরণের মাঝেই মুচকি হাসতে দেখা গিয়েছে তাঁকে। হাসি চেপে রাখতে পারেননি শাসকদলের বোলপুরের কর্মকর্তারাও।

বোলপুরের কাশীপুর এলাকার বাসিন্দা সাজিদ দীর্ঘ দিন ধরেই অনুব্রতকে অনুকরণ করে ভিডিও তৈরি করছেন। নেটমাধ্যমে তাঁর একাধিক ভিডিও বেশ সাড়াও ফেলেছে। সাজিদ জানিয়েছেন, ২০২১ সালে প্রথম বার অনুব্রতকে অনুকরণ করে টিকটক অ্যাপে একটি ভিডিও শেয়ার করেন তিনি। তাঁর তৈরি একটি ভিডিও ইতিমধ্যেই ১০ লক্ষ লাইক হয়েছে। পাশাপাশি, ইউটিউব বা ফেসবুকে তাঁর একাধিক ভিডিও ভাইরাল হয়েছে।

Previous articleভোটবাজারে উত্তরপ্রদেশে মিথ্যার বেসাতি বিজেপির, চলছে হিন্দু-মুসলিম বিভাজন
Next articleস্কুল খোলার বিষয়ে সিদ্ধান্ত জানাবেন মুখ্যমন্ত্রী, ‘পাড়ায় শিক্ষালয়’-র সূচনায় বললেন ব্রাত্য