Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ঘোষণা হল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনে এবং টি-২০ সিরিজের জন‍্য ভারতীয় দল। চোট সারিয়ে দলে ঢুকলেন অধিনায়ক রোহিত শর্মা। দলে নতুন মুখ রবি বিষ্ণোই।

২) ফিটনেস পরীক্ষায় পাশ করলেন রোহিত শর্মা । বুধবার বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিটনেস পরীক্ষা করা হয় হিটম‍্যানের। সেখানে ফিটনেস পরীক্ষায় পাশ করেন তিনি।

৩) আইসিসি একদিনের ক্রিকেটে  ব‍্যাটারদের মধ‍্যে দ্বিতীয় স্থান ধরে রাখলেন বিরাট কোহলি । বুধবার প্রকাশিত হয় আইসিসি একদিনের ক্রিকেটে ব‍্যাটারদের র‍্যাঙ্কিং-এর তালিকা। সেখানে দ্বিতীয় স্থানে রয়েছেন কোহলি। তৃতীয় স্থানে রয়েছেন রোহিত শর্মা।

৪) সঙ্কটজনক অবস্থা কাটেনি প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্তের। বাইপাপ সাপোর্টের সাহায্যে সুরজিৎ সেনগুপ্তের শরীরের অক্সিজেনের মাত্রা ঘোরাফেরা করছে ৯৮ শতাংশের আশেপাশে। বুধবার এমনটাই জানান হল হাসপাতালের পক্ষ থেকে।

৫) করোনার কারণে এবার স্থগিত করা হল সন্তোষ ট্রফির ফাইনাল রাউন্ড। এমনটাই জানান হল অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের  তরফ থেকে। সূত্রের খবর, ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহে পরিস্থিতির পুনর্বিবেচনা করা হবে এবং তারপরেই পুনর্নির্ধারিত তারিখ ঘোষণা করা হবে।

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

Previous articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ
Next articleWeather Forecast: ফের জমিয়ে ব্যাটিং করবে শীত, একধাক্কায় ২-৩ ডিগ্রি পারদ পতনের পূর্বাভাস