Sushil Kumar: সুশীল কুমারের জামিনের আবেদন নিয়ে পুলিশের কী অবস্থান, জানতে চাইল দিল্লি হাইকোর্ট

কুস্তিগির সুশীল কুমারের ( Sushil Kumar) জামিনের আবেদন নিয়ে পুলিশের কী অবস্থান, শুক্রবার তা জানতে চাইল দিল্লি হাইকোর্ট ( Delhi high court)। ছত্রশাল স্টেডিয়ামে খুনের মামলায় বিচারক মুক্তা গুপ্তা সুশীলের জামিনের আবেদন নিয়ে নোটিস জারি করেন। গত বছর ২৩ মে মাসে সুশীল গ্রেফতার সাগর রানা খুনের অভিযোগে। এই মামলার পরবর্তী শুনানির জন্য ২৮ মার্চ তালিকাভুক্ত করেন তিনি।

অলিম্পিক্সে পদক জয়ী কুস্তিগির সুশীল কুমারের বিরুদ্ধে অভিযোগ গতবছর, জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা এবং তাঁর বন্ধুদের উপরে হামলা চালান তিনি। সেই চোটের ধাক্কায় পরে মৃত্যু হয় সাগরের। ময়নাতদন্তে উঠে আসে, ভোঁতা কিছু বস্তু দিয়ে আঘাতের ফলে রক্তক্ষরণে সাগরের মৃত্যু হয়। দিল্লি পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন বিভিন্ন ধারায়। তার মধ্যে রয়েছে খুন, খুনের চেষ্টা, ষড়যন্ত্র, অপহরণ, ডাকাতির মতো অভিযোগ। গত বছর ২ অগস্ট পুলিশের প্রথম চার্জশিটে বলা হয়, সুশীল ষড়যন্ত্র করে এই হামলা চালান। তাঁর উদ্দেশ্য ছিল তরুণ কুস্তিগিরদের মধ্যে নিজের ক্ষমতা আবার ফিরিয়ে আনা।

২০২১ সালের ২ জুন থেকে বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন সুশীল। গত বছর ট্রায়াল কোর্টে সুশীলের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। ট্রায়াল কোর্টের তরফে বলা হয়েছিল, প্রাথমিক ভাবে এই হামলার ঘটনার ভিডিও ফুটেজে সুশীলকে দেখা যাচ্ছে।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous article“করোনার জন্য গতবছর থেকেই পুজোর আয়োজন কমিয়ে দিয়েছি”
Next article২৬ বছর ধরে দুর্নীতির বিরুদ্ধে ধরনা চালানো শিক্ষক যোগীর বিরুদ্ধে লড়ছেন নির্বাচনে