“হাথরস-উন্নাওয়ের জন্য আগে ক্ষমা চান, পরে ভোট চাইবেন”, যোগীকে তোপ মমতার

উত্তরপ্রদেশে বিজেপি হারলে, তবেই সারা দেশে হারবে

বিধানসভা নির্বাচনের (Assembly Election) ঠিক আগে উত্তরপ্রদেশে (Uttar Pradesh) গিয়ে প্রচারে ঝড় তুললেন বাংলার মুখ্যমন্ত্রী (Cheif Minister) তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamta Banerjee)। দলীয় প্রার্থী না থাকলেও, উত্তর প্রদেশের (Uttar Pradesh) প্রধান বিরোধীদল সমাজবাদী পার্টির পক্ষে এদিন ভার্চুয়াল প্রচার করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamta Banerjee)। তিনি চান অখিলেশের নেতৃত্বে সপা জিতুক, বিজেপি (BJP) হারুক। এবং সভার শুরু থেকেই বিজেপির (BJP) বিরুদ্ধে আক্রমণাত্মক ছিলেন তৃণমূল সুপ্রিমো।

আরও পড়ুনঃ হয়রানি রুখতে কড়া দাওয়াই: পরিষেবা না দিলে এবার সরকারি কর্মীর ১০ হাজার টাকা জরিমানা

বিজেপি পরিচালিত উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা নিয়ে একগুচ্ছ অভিযোগ তোলেন তৃণমূল নেত্রী। বিশেষ করে যোগী রাজ্যের আইন-শৃঙ্খলা যে তলানিতে, উদাহরণ সহ সেই প্রসঙ্গও টেনে আনেন তিনি। বিজেপির শাসনে গত কয়েক বছরে ধর্ষণ, খুন, রাহাজানি থেকে একাধিক অভিযোগ উঠেছে উত্তর প্রদেশে।

আরও পড়ুনঃ West Bengal: কাঁথি পুরভোটে বিজেপির টিকিট পেলেন না অধিকারী পরিবারের কোনও সদস্য

বিদায়ী মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে তোপ দেগে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “হাথরস-উন্নাওয়ের জন্য আগে ক্ষমা চান, তারপর ভোট চাইবেন। উত্তরপ্রদেশে বিজেপি হারলে হারলে, তবেই সারাদেশে হাঁটবে।”

এখানেই শেষ নয়। করোনা মহামারীর সময় যখন মৃত্যু মিছিল শুরু হয়েছিল, তখন যোগী আদিত্যনাথ প্রশাসন চূড়ান্ত ব্যর্থ ছিল বলেও দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, “মৃতদেহকে সম্মান না দিয়ে করোনার সময় লাশ গঙ্গায় ভাসিয়েছিল উত্তর প্রদেশ সরকার। আর আমরা সেই লাশ তুলে সম্মানের সঙ্গে সৎকার করেছি।”

 

 

Previous articleএনআরসি, কৃষক আন্দোলনে শহিদদের পরিবারের সদস্যকে রেলে চাকরির দাবি মমতার
Next articleউত্তরপ্রদেশে বিজেপি হারলে দেশে বিজেপি হারবে: অখিলেশের হয়ে সুর তুললেন মমতা