পিকের সংস্থার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ চন্দ্রিমার, পাল্টা দিল আইপ্যাকও

আইপ্যাক কোনও সংগঠন বা ব্যক্তির সোশ্যাল মিডিয়া নিয়ন্ত্রণ করে না

প্রশান্ত কিশোরের (Prashant Kishore) আইপ্যাকের (IPAC) বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ তুললেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। ”এক ব্যক্তি এক পদ”-র (One Person One Post) সমর্থনে তাঁর নামাঙ্কিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়েই বিপত্তির সূত্রপাত। চন্দ্রিমার দাবি, “আইপ্যাক আমার এই সোশ্যাল মিডিয়া পেজ বানিয়ে ছিল। তারাই পেজ তৈরি করেছিল। এটা যদি করে থাকে, তাহলে আমায় না জিজ্ঞেস করে করা হয়েছে। এটা আমার বক্তব্য নয়, আমি করিনি”।

‘‘এক ব্যক্তি এক পদ’’ দাবির সমর্থনে আজ, শুক্রবার একটি পোস্ট হয় মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের টুইটার অ্যাকাউন্টে। কিন্তু তাঁর অজ্ঞাতেই এমন পোস্ট করা হয়েছে বলে দাবি করেন চন্দ্রিমা ভট্টাচার্য। চন্দ্রিমার দাবি, ‘’ওই টুইটার অ্যাকাউন্টটি আইপ্যাকই তৈরি করেছিল। ওদের লোকই আমার অনুমতি নিয়ে ওই অ্যাকাউন্ট থেকে পোস্ট করত। কিন্তু এই পোস্টের জন্য আমার কাছে কোনও অনুমতি চাওয়া হয়নি। আমার সম্মতি না নিয়েই এই পোস্ট করেছে আইপ্যাক। এটা অনুচিত কাজ। তীব্র প্রতিবাদ করছি।’’

আরও পড়ুন:Corona update : ১২ থেকে ১৭ বছর বয়সীদের জন্য কি নোভাভ্যাক্স সত্যিই নিরাপদ?

অন্যদিকে আইপ্যাকের তরফে জানানো হয়েছে, আইপ্যাক কোনও সংগঠন বা ব্যক্তির সোশ্যাল মিডিয়া নিয়ন্ত্রণ করে না। যদি চন্দ্রিমা ভট্টাচার্য এমন অভিযোগ করেন সেটা সর্বৈব মিথ্যা। অথবা চন্দ্রিমা ভট্টাচার্য কিছু না জেনেই এমন মন্তব্য করেছেন। তৃণমূল কংগ্রেস নেতৃত্বকে তাদের বিরুদ্ধে ওঠা এমন অভিযোগের কারণ খোঁজার আবেদন করা হয়েছে প্রশান্ত কিশোরের সংস্থার পক্ষ থেকে।

Previous articleCorona update : ১২ থেকে ১৭ বছর বয়সীদের জন্য কি নোভাভ্যাক্স সত্যিই নিরাপদ?
Next articleএবার ঋদ্ধির পাশে দাঁড়ালেন সৈয়দ কিরমানি