বিধাননগরে উৎসবের মেজাজে ভোট, বুথ পরিদর্শন করে বললেন অদিতি মুন্সি

"তৃণমূলের জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নই যথেষ্ট, কোনও অসৎ উপায় অবলম্বন করার দরকার পড়ে না।"

সকাল থেকেই বিক্ষিপ্ত কিছু ঘটনা ছাড়া মোটের উপর শান্তিপূর্ণভাবে ভোটদান পর্ব চলছে রাজ্যের চার পুরনিগমে। বিধাননগর, রাজারহাট-নিউটাউন এবং রাজারহাট-গোপালপুর, এই তিন বিধানসভার ৪১ ওয়ার্ডে নিয়ে বিধাননগর কর্পোরেশন। যার মধ্যে আছে রাজারহাট-গোপালপুর বিধানসভার অন্তর্গত রয়েছে ১৬ টি ওয়ার্ড।নিজের বিধানসভা এলাকা রাজারহাট-গোপালপুরের প্রায় প্রতিটি ওয়ার্ডের সমস্ত বুথেই সকাল থেকে ঘুরপাক খেলেন স্থানীয় বিধায়ক তথা সঙ্গীত শিল্পী অদিতি মুন্সি (Aditi Munshi)। তাঁর বিধানসভার অন্তর্গত ৬ নম্বর ওয়ার্ডের এবার তৃণমূল থেকে দাঁড়িয়েছে বিধাননগরের সর্বকনিষ্ঠ প্রার্থী সম্রাট বড়ুয়া, যিনি এলাকায় রাখাল বলে পরিচিতি। ৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী হয়েছেন তৃণমূলের জনপ্রিয় যুবনেতা দেবরাজ চক্রবর্তী, ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী হয়েছেন প্রাক্তন ফুটবলার সমরেশ (চিন্টু) চক্রবর্তী, ১৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী পাপিয়া সরকার, ১৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী ইন্দ্রনাথ (বুল্টি) বাগুই সহ দলীয় প্রার্থীদের সঙ্গে ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন বুথে ঘুরলেন অদিতি মুন্সি।

এরপর বিশ্ববাংলা সংবাদের মুখোমুখি হয়ে অদিতি মুন্সি (Aditi Munshi) বলেন, “এবার শীতের মরশুমে ভোট হচ্ছে। রোদ ঝলমলে মনোরম আবহাওয়াতে মানুষ উৎসবের মেজাজে ভোট দিচ্ছেন। সকাল থেকেই বিভিন্ন বুথে ঘুরে দেখছি ভোটারদের লম্বা লাইন। এটা গণতন্ত্রের উৎসব।”

আরও পড়ুন: “স্ত্রীকে ছাড়া প্রথমবার এলাম একা”, ভোট দিতে এসে অশোক ভট্টাচার্যের চোখে জল

এজেন্ট বসতে দেওয়া হচ্ছে না, ছাপ্পা, ভুয়ো ভোটার, শাসকের চোখরাঙানি সহ একদিকে অভিযোগ সকাল থেকেই বিরোধীদের পক্ষ থেকে করা হয়েছে। এ প্রসঙ্গে অদিতি মুন্সি বলে, “এমন অভিযোগ আমি শুনিনি। আমার বিধানসভার অন্তর্গত ওয়ার্ডগুলিতে অন্তত এমন ঘটনা আমি ঘটতে দেখিনি। আর যদি কিছু ঘটে থাকে সেটা নিশ্চয়ই প্রশাসন দেখবে। তৃণমূলের জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নই যথেষ্ট, কোনও অসৎ উপায় অবলম্বন করার দরকার পড়ে না।”

 

 

Previous articleটিটাগড়ে বিস্ফোরণ, গুরুতর আহত ৪ বছরের শিশু
Next articleও সেয়ানা পাগল, সোম-বুধ-শুক্র বিজেপি করে: মুকুলকে ফের তোপ কুণালের