‘সময় শেষ হয়ে আসছে’ আগেই বুঝেছিলেন বাপ্পি লাহিড়ী?

মঙ্গলবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। আজ দুপুরে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। দীর্ঘ কয়েক মাস ধরে অসুস্থ ছিলেন সঙ্গীতশিল্পী। গতবছর করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। পরে সুস্থ হয়ে উঠছিলেন। কিন্তু অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া এবং ফুসফুসের সংক্রমণে দীর্ঘদিন ভুগছিলেন। অবশেষে না ফেরার দেশে চলে গেলেন বাপ্পি লাহিড়ী। মারা যাওয়ার দুদিন আগেই তাঁর শেষ পোস্ট দেখা গিয়েছে ইনস্টাগ্রামে।

হাসপাতালে বসেই ইনস্টাগ্রামে (Instagram) শেষ পোস্ট করেছিলেন বাপ্পি লাহিড়ী। নিজের অল্প বয়সের একটি সাদা-কালো ছবিও দিয়েছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘Old is always gold’। তাঁর মৃত্যুতে সঙ্গীতজগতে শোকের ছায়া নেমে এসেছে।

প্রায় শুরু থেকেই সোনার গয়নার প্রতি ভালোবাসা ছিল তাঁর (Bappi Lahiri)। নিজের শেষ পোস্ট করা সাদা-কালো ছবিতেও হাতে চওড়া ব্রেসলেট পরে দেখা গিয়েছিল তাকে। গায়ক-সুরকারের মৃত্যুর পরই তাঁর এই ছবিটি দেখে অনুরাগীরা প্রশ্ন তুলেছেন, তবে কি নিজের শেষ সময়টা যে চলে এসেছে তা আগেই টের পেয়েছিলেন বাপ্পি লাহিড়ী।

আরও পড়ুন: বিক্ষুব্ধ নির্দলদের প্রচার করতে হবে দলের হয়ে: কড়া নির্দেশ তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির

বরবারই নিজের মতো করে জীবনটা উপভোগ করেছেন বাপ্পি লাহিড়ী। একাধিক গানে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। গায়কের ঝুলিতেও রয়েছে অসংখ্য পুরস্কার, যেমন ফিল্ম ফেয়ার, মির্চি ফিল্ম অ্যাওয়ার্ডের মতো সম্মানও রয়েছে। কিংবদন্তির গান রয়ে যাবে সকলের মননে।

 

Previous articleবিক্ষুব্ধ নির্দলদের প্রচার করতে হবে দলের হয়ে: কড়া নির্দেশ তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির
Next articleভোটের আগেই কাঁথিতে অস্বস্তিতে শুভেন্দু, ভাই সৌমেন্দুর বিরুদ্ধে FIR-এর নির্দেশ আদালতের