Governor To Chief Minister: এবার মুখ্যমন্ত্রীকে রাজভবনে আসার অনুরোধ রাজ্যপালের, টুইটে ছবি পোস্ট

রাজ্যের বিষয় নিয়ে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীর সুবিধাজনক সময়ে রাজভবে আসার আর্জি।

রাজ্য-রাজ্যপালের সংঘাতের মধ্যেই এবার রাজভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banarjee) আসতে অনুরোধ করে চিঠি পাঠালেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankar)। স্বভাবসিদ্ধ ভঙ্গীতে সেই চিঠি নিজের টুইটার হ্যান্ডেলে (Twitter Handle) পোস্টও করেন ধনকড়।

বৃহস্পতিবার, সকালে নিজের টুইটার হ্যান্ডেলে মুখ্যমন্ত্রীকে পাঠানো চিঠি পোস্ট করেন রাজ্যপাল। সেখানে শুরুতে লেখেন, “মুখ্যমন্ত্রী এবং রাজ্যপালের মতো সাংবিধানিক শীর্ষস্থানীয়দের মধ্যে গণতন্ত্র রক্ষায় আলোচনা অপরিহার্য এবং সাংবিধানিক শাসনের অবিচ্ছেদ্য অংশ।” পাশাপাশি, তিনি যে সব বিষয় নিয়ে তিনি সরকারের কাছে জানতে চেয়েছেন, সেই বিষয় নিয়েও আলোচনা চান। আগামী সপ্তাহের যেকোনও দিন মুখ্যমন্ত্রীর সুবিধেমতো তাঁকে রাজভবনে আসার জন্য অনুরোধ করেছেন ধনকড়।

 

রাজ্যপালের পরপর রাজ্য বিরোধী টুইট এবং সেটিতে মুখ্যমন্ত্রীকে ট্যাগ করায় ক্ষুব্ধ হয়ে মমতা টুইটারে ব্লক করে দেন। কিন্তু তারপরেও এই টুইটের প্রবণতা যায়নি রাজ্যপালের। বিষয়টি নিয়ে এদিন কটাক্ষ করেন তৃণমূল (Tmc) নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, সারাদিন ধরেই টুইট করেন ধনকড়। সুতরাং মুখ্যমন্ত্রীকে রাজভবনে আসার জন্য অনুরোধ করার কী আছে! যা বলার উনি টুইটেই বলতে পারেন।

Previous articleজোর করে চাপিয়ে দেওয়া, নিজের ইচ্ছেয় কেউ হিজাব পরে না: দাবি যোগীর
Next articleCorona update: দেশে নতুন করে আক্রান্ত ৩০ হাজারেরও বেশি