টানা দু’দিন গণধর্ষণের পর আত্মঘাতী তরুণী, অভিযুক্ত এক পুলিশ সহ ৪

rape

আরও একটি মর্মান্তিক ঘটনা তেলেঙ্গানায় (Telangana)। দেশে প্রতিদিন কোথাও না কোথাও ঘটে চলেছে নারী নির্যাতনের ঘটনা। এবার ২৩ বছরের এক তরুণী গণধর্ষণের শিকার হলেন। এক পুলিশ কর্মী সহ ৪ জনের বিরুদ্ধে ধর্ষণের (Gang-rape) অভিযোগ এনে আত্মঘাতী হয়েছেন ওই তরুণী।

ঘটনাটি ঘটেছে তেলঙ্গনার (Telangana) মেহেবুবাবাদ জেলায় (Mehabubabad District)। তরুণীকে গণধর্ষণের ঘটনায় ২৩ ফেব্রুয়ারি রিট পিটিশন দায়ের হয়েছে ওই জেলার নেল্লিকুদুর থানায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৬ ফেব্রুয়ারি রাতে ওই তরুণী তাঁর এক বন্ধুর বাড়িতে ছিলেন। প্রথমবার সেই রাতে তাঁকে গণধর্ষণ করা হয়। এরপর ১৭ ফেব্রুয়ারি ফের ওই বন্ধুর বাড়িতেই দ্বিতীয়বার যান তরুণী। আবারও তিনি গণধর্ষণের (Gang-rape) শিকার হন। ১৮ ফেব্রুয়ারি সকালে বাড়ি ফিরে তিনি বিষ খেয়ে আত্মহত্যা করেন। তরুণীর ভাই তাঁকে হাসপাতাল নিয়ে যান। গত ২২ ফেব্রুয়ারি হাসপাতালেই মৃত্যু হয় তরুণীর।

আরও পড়ুন: ফ্রাইং প্যান দিয়ে পিটিয়ে মাকে খুন করল মেয়ে!

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী মৃত্যুর আগে এক পুলিশ কর্মী সহ চার ব্যক্তির বিরুদ্ধে দু’দফায় গণধর্ষণের অভিযোগ এনেছেন। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে তারা। আরো এক অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিশ। তরুণীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

 

Previous articleKolkata Metro: সংকটে কলকাতা মেট্রো, বসে যাচ্ছে এসি রেক! ফিরতে পারে নন- এসি মেট্রো?
Next articleGroup c-highcourt : গ্রুপ সি নিয়োগ মামলায় এবার তদন্ত কমিটি গড়ল আদালত