‘শেরদিল’-এর জন্য গান লিখছেন গুলজার, আনন্দে আত্মহারা সৃজিত

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) ছবির জন্য গান লিখছেন গীতিকার- পরিচালক তথা কবি গুলজার (Gulzar)। ইচ্ছেপূরণ হল সৃজিতের। এর আগে আশা ভোঁসলের সঙ্গে কাজ করেছেন তিনি। সৃজিত বুধবার সোশ্যাল মিডিয়ায় লেখেন, “গুলজারসাব শেরদিলের টাইটেল ট্র্যাক লিখছেন।”

পর পর ভালো খবর দিচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়। কিছুদিন আগে আগামী ছবির রিলিজ ডেট ঘোষণা করেছেন। একাধিক হিন্দি ছবিও তৈরি করছেন। ‘সাবাশ মিঠু’র পর সৃজিতের পরবর্তী হিন্দি ছবি ‘শেরদিল’। এদিন গুলজারের(Gulzar) সঙ্গে একটি ছবি পোস্ট করে সৃজিত (Srijit Mukherjee) লেখেন,’অনেক দ্বিধা, চিন্তা নিয়ে আমরা তাঁকে (গুলজার) ছবিটি পাঠিয়েছিলাম। যখন তিনি বললেন, তাঁর ছবিটা ভালো লেগেছে, তিনি অবশ্যই ছবির জন্য লিখবেন, আশা ভোঁসলের সঙ্গে কাজের পর, এটাই ছিল আমার ইচ্ছেপূরণের মুহূর্ত। গুলজারসাব শেরদিলের টাইটেল ট্র্যাক লিখছেন। এখন আমি শান্তিতে মরতেও পারি।’ শেরদিল ছবিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী(Pankaj tripathi), নীরজ কবি(Neeraj Kabi),সায়নী গুপ্ত(Sayani gupta) সহ আরও অনেকে।

আরও পড়ুন-রুশ আগ্রাসনকে সমর্থন, দেশেই খুন হলেন ইউক্রেনের মেয়র

২০১৬ সালে খবরের কাগজে নেপালের একটি ঘটনার কথা জানতে পারেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নেপাল সীমান্তে ৬০২ কিমি অঞ্চলজুড়ে একটি ব্র্যাঘ্র প্রকল্প রয়েছে। যেখানে বাঘের সংখ্যা পঞ্চাশের বেশি। সরকারি নিয়ম অনুযায়ী, জঙ্গলের বাইরে বাঘের আক্রমণে কোনও স্থানীয়র মৃত্যু হলে মৃতের পরিবারকে ১০ লক্ষ টাকা দেওয়া হবে। আর সেই টাকা পাওয়ার আশাতেই নাকি বহু দুঃস্থ পরিবার তাঁদের বৃদ্ধ কিংবা অসহায় কোনও পরিবারের সদস্যকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসত। এই ঘটনা নিয়ে ‘শেরদিল’ ছবি। আর সেই ছবির জন্যই এবার কলম ধরলেন বিশিষ্ট গীতিকার-লেখক গুলজারসাব।

 

Previous articleভারতীয় পড়ুয়াদের পণবন্দি করেছে ইউক্রেন? গুরুতর অভিযোগ রাশিয়ার
Next articleঅখিলেশের সমর্থনে বারাণসীতে ভোট প্রচারে মমতা, কী বলছেন তৃণমূল কংগ্রেস সভানেত্রী