Mayapur: নৌকাবিহারে গঙ্গাডুবি,মৃত মায়াপুর ইসকনের ২ ভক্ত

দোল উৎসবের মাঝেই মায়াপুরের ইসকনে দুই ভক্তের রহস্যমৃত্যু! প্রাথমিক তদন্তে খবর, ঘটনাটি ঘটেছে মায়াপুরের গঙ্গানগরে। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে মায়াপুরের ইসকনে। মায়াপুরের ছাড়ি গঙ্গায় ডুবে ওই যুবক ও যুবতীর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক খবর।

আরও পড়ুন:Anubrata Mondal:ফের হাইকোর্টের দ্বারস্থ অনুব্রত, শুক্রবার শুনানির সম্ভাবনা!

তদন্তে জানা গিয়েছে , মৃতের যুবকের নাম বিশ্বরূপ সাহা ওরফে মলয়(২১)। তিনি ইস্কনের ভক্ত ছিলেন। অন্যদিকে মৃত চিনা যুবতীর নাম লীলা অবতর দাস(২৫)। ইসকন সূত্রে খবর, ওই যুবক ভক্ত ইসকনে ভিডিও এডিটিংয়ের কাজ করতেন। আর চিনা যুবতী গত ২ বছর হল মায়াপুরে এসেছিলেন। ভক্তিশাস্ত্র নিয়ে পড়াশোনা করছিলেন। দুজনের মধ্যে সুসম্পর্ক ছিল।

পুলিশ সূত্রের খবর, ইসকনের ভক্ত ওই যুবক-যুবতী এদিন ছাড়ি গঙ্গায় রাখা জেলেদের একটি ছোট নৌকায় উঠেছিলেন। কিন্তু সেই নৌকাটির মধ্যে কোনও কারণে জল ঢুকে যায়, ফলে ডুবে যায় নৌকাটি। কিন্তু দুজনেই সাঁতার জানতেন বলে খবর। তাহলে কীভাবে তাঁরা জলে ডুবে গেলেন তা নিয়ে উঠেছে প্রশ্ন।
স্থানীয় সূত্রের খবর, বুধবার রাতে তাঁরা নিখোঁজ থাকায় তাঁদের খোঁজাখুঁজি শুরু করেন স্থানীয়রা। খবর পেয়ে গঙ্গায় তল্লাশি চালিয়ে রাতেই প্রথমে জল থেকে উদ্ধার করা হয় ওই যুবককে। পরে উদ্ধার হয় ওই যুবতীকে। এরপর দুজনকেই স্থানীয় প্রাথমিক মায়াপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ২ জনকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি দুটি ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

Previous articleAnubrata Mondal:ফের হাইকোর্টের দ্বারস্থ অনুব্রত, শুক্রবার শুনানির সম্ভাবনা!
Next articleফের উত্তরপ্রদেশে যোগীরাজের আভাস: তবে কমছে আসন, পিছিয়ে খোদ উপমুখ্যমন্ত্রী