Entertainment: মাত্র ৩ দিনেই ১৫০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলল ‘রাধে শ্যাম’

কেউ বলছেন ছবি ব্লকবাস্টার হিট, আবার কেউ বলছেন ফ্লপ হয়েছে। কারোর মতে ওয়ান টাইম ওয়াচ আবার কেউ উচ্ছ্বসিত।

করোনা কাটিয়ে একের পর এক সিনেমা মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে, আর বক্স অফিসে তৈরি হচ্ছে রেকর্ড । পুষ্পা(Pushpa, the rise) ট্রেন্ড ধরে গাঙ্গুবাঈ (Gangubai Kathiawadi)এর পর এবার রেকর্ড ‘বাহুবলী’ (Bahubali) খ্যাত প্রভাসের(Prabhas)। তিন দিনে ১৫০ কোটির বেশি ব্যবসা করল নতুন ছবি ‘রাধে শ্যাম'(Radhe Shyam), মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের ।

মানুষের গায়ের রং সবুজ! গল্প নয়, সত্যি ঘটনা

শুক্রবার মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত রোম্যান্টিক ড্রামা ‘রাধে শ্যাম’ (Radhe Shyam)। মুখ্য ভূমিকায় দক্ষিণী সুপারস্টার ‘বাহুবলী’ খ্যাত প্রভাস, সঙ্গে অভিনেত্রী পূজা হেগড়ে (Pooja Hegde)। এই ছবি মুক্তি পেয়েছে মাত্র তিনদিন হলো আর এর মধ্যেই রেকর্ড ব্যবসা করে ফেলেছে ‘রাধে শ্যাম’। হিন্দি ছাড়াও ইংরেজি, তামিল, তেলুগু এবং আরও অন্যান্য ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি।   অভিনেত্রী পূজা হেগড়ে (Pooja Hegde) তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘রাধে শ্যাম’ ছবির তিনদিনের বক্স অফিস কালেকশন সম্পর্কে একটি পোস্ট করেন। তিনি লেখেন, ‘৩ দিনে বিশ্বজুড়ে অসাধারণ প্রতিক্রিয়া পেয়েছি। বড় পর্দায় বিশ্বজুড়ে মাত্র ৩ দিনেই ১৫১ কোটি টাকার ব্যবসা করে ফেলল এই ছবি।’

কিন্তু এই ছবি এত টাকার ব্যবসা করলেও ছবি কেমন হয়েছে তা নিয়ে নানা মুনির নানা মত। বলা যেতে পারে নেট দুনিয়ায় মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছেন ছবি ব্লকবাস্টার হিট, আবার কেউ বলছেন ফ্লপ হয়েছে। কারোর মতে ওয়ান টাইম ওয়াচ আবার কেউ উচ্ছ্বসিত। তবে সিনেমা নিয়ে যাই প্রতিক্রিয়া হোক না কেন, প্রভাসের অভিনয় মন কেড়েছে দর্শকদের। পাশাপাশি পূজা হেগড়ের সঙ্গে তাঁর  রোম্যান্টিক কেমিস্ট্রির প্রশংসাও করছেন সকলে। ছবিতে ভিস্যুয়াল এফেক্ট অসাধারণ, বেশ কিছু স্টান্ট নজরকাড়া । আর রেকর্ড ব্যবসা করে বিশ্বজুড়ে বক্স অফিসে যে আলোড়ন সৃষ্টি করেছে দক্ষিণী সুপারষ্টার প্রভাস অভিনীত ‘রাধে শ্যাম’ তা বলাইবাহুল্য।

 

Previous articleফের রাষ্ট্রসংঘে রাশিয়া ও ইউক্রেনের কাছে যুদ্ধ থামানোর আর্জি ভারতের
Next articleIndia Team: ইংল‍্যান্ডের বিরুদ্ধে জয়ই লক্ষ‍্য ভারতের