Panihati Councilor Murder: পানিহাটির তৃণমূল কংগ্রেস কাউন্সিলর খুনে আটক আরও ৩

পানিহাটির তৃণমূল কংগ্রেস কাউন্সিলর খুনে আটক আরও ৩। বারুইপুর থেকে ৩ জনকে পাকড়াও করে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট।কাউন্সিলর খুনে গ্রেফতার সুপারি কিলার শম্ভু ওরফে অমিত পণ্ডিতকে জেরা করে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। অমিতের অভিযোগ, আটক তিনজনই কাউন্সিলর খুনের অস্ত্র সরবরাহ করেছিল।

আরও পড়ুন:Weather Forecast: বসন্ত বিদায়ের আগেই বাড়বে তাপমাত্রার প্রকোপ, জানাল আবহাওয়া দফতর

মূল অভিযুক্তের বয়ানের ভিত্তিতেই সোমবার রাতে বারুইপুর এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করে পুলিশ। এই নিয়ে খুনের ঘটনায় মোট ৬ জনকে জালে আনল পুলিশ।

রবিবার সন্ধেবেলা পানিহাটির তৃণমূল কংগ্রেস অনুপম দত্তকে পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলি করে চম্পট দেয় এক দুষ্কৃতী। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি।হাসপাতালেই নিহত হন নব নির্বাচিত কাউন্সিলর অনুপম দত্ত। ঘটনার তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে  রবিবার রাতেই ওই আততায়ী পুলিশের জালে ধরা পড়ে। ওই আততায়ীকে জেরা শুরু করে বারাকপুর কমিশনারেটের পুলিশ। এরপর সোমবার তাকে আদালতে তোলা হয়।


তদন্তকারীদের দাবি, জেরার মুখে পড়ে গ্রেফতার অমিত পণ্ডিত জানায়, কাউন্সিলর অনুপম দত্তকে খুনের জন্য সে বারুইপুরের তিনজনের থেকে অস্ত্র কিনেছিল। এই তথ্য পেয়েই সোমবার রাতের দিকে অমিতকে সঙ্গে নিয়েই বারুইপুর এলাকায় অভিযান চালান বারাকপুর কমিশনারেটের তদন্তকারীরা। ফুলবাগান ও খোদার বাজার তল্লাশি চালিয়ে তিনজনকে আটক করা হয়। পুলিশ সূত্রে খবর,অমিতই তাদের চিনিয়ে দেয়।এরপর তিনজনকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে বারাকপুরে। তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় জানায়নি পুলিশ। মৃত কাউন্সিলরের স্ত্রীর মুখ্যমন্ত্রীর কাছে মূল অভিযুক্তর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন।

Previous articleWeather Forecast: বসন্ত বিদায়ের আগেই বাড়বে তাপমাত্রার প্রকোপ, জানাল আবহাওয়া দফতর
Next articleদলনেত্রীর অনুমোদনেই পুরসভার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান নির্ণয়, টুইট সুখেন্দু শেখরের